ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রের স্পন্সর হচ্ছে সাইফ পাওয়ারটেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্রের স্পন্সর হচ্ছে সাইফ পাওয়ারটেক ছবি:সংগৃহীত

বাংলাদেশ ফুটবলের ঐতিহ্যবাহী দল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। দেশের প্রিমিয়ার লিগে খেলা এই ক্লাবটির এবার স্পন্সর হতে যাচ্ছে সাইফ পাওয়ারটেক।

মঙ্গলবার (২৩ জুলাই) জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের প্রধান কার্যালয়ে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। মন্ত্রী আগামী মৌসুমে শক্তিশালী দল গঠনের লক্ষ্যে মো. রুহুল আমিনের সহযোগিতা কামনা করেন।

আ ক ম মোজাম্মেল হক ফুটবল অঙ্গনে সাইফ পাওয়ারটেকের বিভিন্নমুখী সম্পৃক্ততার প্রশংসা করে বলেন,‘সাইফ পাওয়ারটেক দেশের ফুটবল অঙ্গনে নানাভাবে সহযোগিতা করছে, আমরা এটি সম্পর্কে অবগত, সে আলোকেই তরফদার মো. রুহুল আমিনকে আমি আমন্ত্রণ জানিয়েছি এবং মুক্তিযোদ্ধা ফুটবল দল গঠনে তার সহযোগিতা চেয়েছি। ’ 

তরফদার মো. রুহুল আমিন এসময় বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের সাথে মিশে আছে যে দলটির নাম সেটি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র, কারণ কালজয়ী মুক্তিযোদ্ধারাই আমদেরকে উপহার দিয়েছেন এই লাল সবুজ পতাকা। এই দলকে সহযোগিতা করা আমাদের দায়িত্ব, মন্ত্রী আমাকে আহ্বান জানিয়েছেন দলকে সহযোগিতা করার, আর আমি তাতে সানন্দে সম্মত হয়েছি। ’

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১৯৯৭-৯৮, ২০০০-০১ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়। ২০০৩ সালে জাতীয ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতে তারা। এশিয়ান ক্লাব চ্যাম্পিয়নশিপ, এশিযান কাপ উইনার্স কাপ ও এএফসি কাপেও খেলেছে দলটি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।