ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

চেলসির বড় জয়, চতুর্থ রাউন্ডে লিভারপুল-ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
চেলসির বড় জয়, চতুর্থ রাউন্ডে লিভারপুল-ম্যানইউ চেলসির বড় জয়-ছবি:সংগৃহীত

ইংলিশ লিগ কাপে চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছে শীর্ষ তিন ক্লাব চেলসি, লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। এদের মধ্যে গ্রিস্মবি টাউনকে ৭-১ গোলে বিধ্বস্ত করেছে চেলসি। মিল্টন কিনেস ডনসকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। আর রোচডেলের সঙ্গে ১-১ গোলে ড্রয়ের পর টাইব্রেকারে ৫-৩ ব্যবধানে জয়লাভ করে ম্যানইউ।

ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে রস ব্র্যাকলির চতুর্থ মিনিটের গোলে এগিয়ে যায় চেলসি। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ হয় মিচি বাতসুয়াইর গোলে।

১৯ মিনিটে অবশ্য প্রতিপক্ষে গ্রিন গোল করে ব্যবধান কমান। তবে বিরতির ঠিক আগে পেদ্রো পেনাল্টির থেকে গোল করলে প্রথমার্ধে ৩-১ গোলে এগিয়ে মাঠ ছাড়ে ব্লুজরা।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে চেলসি। ৫৬ মিনিটে গোল করেন কুর্ট জুমা। পরে ৮২ থেকে ৮৯ মিনিটে আরও তিন গোল হয়। জোড়া গোল পূর্ণ করেন বাতসুয়াই। জেমস ও ক্যালাম হাডসন ওডোই অপর দুটি গোল করেন।

এদিকে স্টেডিয়াম এমকেতে ডনসের বিপক্ষে লিভারপুলের হয়ে গোল করেন জেমস মিলনার ও ইয়ানা হুভার। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে তৃতীয় সারির দল রোচডেলের সঙ্গে টাইব্রেকারে রেড ডেভিলসরা।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।