ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রিমিয়ার লিগে জয়ে ফিরল চেলসি-টটেনহাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
প্রিমিয়ার লিগে জয়ে ফিরল চেলসি-টটেনহাম চেলসি-ব্রাইটনের ম্যাচের দৃশ্য: ছবি-সংগৃহীত

মাঝখানে ইএফএল লিগে গ্রিমসবাই টাউনের বিপক্ষে ৭-১ গোলের জয় বাদ দিলে চ্যাম্পিয়নস লিগ ও প্রিমিয়ার লিগ মিলিয়ে দুই ম্যাচ হেরেছে চেলসি। প্রিমিয়ার লিগের গত ম্যাচে লিভারপুলের বিপক্ষে ২-১ ব্যবধানে হারা ব্লুজরা এবার ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে ২-০ ব্যবধানে জয় পেয়েছে ব্রাইটনের বিপক্ষে।

ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের অবশ্য প্রথমার্ধে কোনো সুবিধা করতে দেয়নি ব্রাইটনের রক্ষণভাগ। ব্লুজরা বিরতিতে যায় গোলশূন্য ব্যবধানে।

তবে দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে চেলসি। সফলতাও পেয়ে যায় তারা। ৪৯ মিনিটে পেনাল্টি পায় ল্যাম্পার্ডের দল।  

৫০ মিনিটে স্পট-কিক থেকে চেলসিকে কাঙ্খিত গোল এনে দেন জোর্গিনহো। এরপর অবশ্য দু’দলই আক্রমণ-প্রতি আক্রমণ ফুটবল খেলতে থাকে। ৭৬ মিনিটে চেলসির ব্যবধান দ্বিগুণ করে দেন উইলিয়ান। হাডসন-ওডোইয়ের অ্যাসিস্ট থেকে ব্রাইটনের জালে বল জড়িয়ে দেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। শেষ পযর্ন্ত এই ব্যবধান ধরে রেখে তিন পয়েন্ট আদায় করে নেয় ব্লুজরা।  

প্রিমিয়ার লিগের আরেক ম্যাচে ঘরের মাঠে সাউদ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে টটেনহাম। এই জয়ে ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে স্পার্সরা। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ষষ্ঠ স্থানে চেলসি। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।