ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

এসি মিলানে যাচ্ছেন ইব্রা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
এসি মিলানে যাচ্ছেন ইব্রা! এসি মিলানের জার্সিতে ইব্রা

ইউরোপ ফুটবলের পাঠ চুকিয়ে গত বছর যুক্তরাষ্ট্রের সকার লিগের ক্লাব এলএ গ্যালাক্সিতে যোগ দেন জ্লাতান ইব্রাহিমোভিচ। নতুন ঠিকানাতেও সবার মন জয় করে নিয়েছেন এই সুইডিশ স্ট্রাইকার। তবে সকার লিগের এই মৌসুমেই গ্যালাক্সির সঙ্গে শেষ হয়ে যাচ্ছে ইব্রার চুক্তি। 

যার ফলে অনেকে তার ক্যারিয়ারের শেষও দেখে ফেলেছিলেন। কিন্তু এখনই অবসরে যেতে নারাজ ৩৮ বছর বয়সী স্ট্রাইকার।

পুনরায় ইউরোপ ফুটবলে ফেরার ইচ্ছেটা আগেই জানিয়েছিলেন। সেই সম্ভাব্য ঠিকানায় সবার উপরের দিকে ছিল তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। জানিয়েছিলেন, রেড ডেভিলদের কোচ ওলে গানার সুলশার যদি চান, তবে পুনরায় ওল্ড ট্রাফোর্ডে ফিরতে রাজি তিনি। এমনিতে চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থা মোটেও ভালো নয়।

গত এক সপ্তাহ ধরে ইব্রার ইউরোপ ফুটবলে ফেরা নিয়ে গুঞ্জন চলছেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্প্যানিশ ফুটবলে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তবে স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ইব্রা তার সাবেক ক্লাব এসি মিলানে ফেরার খুব কাছাকাছি। রোসোনেরিদের হয়ে ধারে ও চুক্তিতে ২০১০-১২ মৌসুম পযর্ন্ত খেলেছেন তিনি।

ইব্রা সিরি আ’তে যাচ্ছেন নাকি ইংলিশ প্রিমিয়ার লিগে তা এখনও ধোঁয়াশায়। তবে তিনি এমএলএস যে ছাড়তে চান, তা নিশ্চিত।  

এসি মিলান ছাড়াও ইব্রা ইতালিয়ান লিগে জুভেন্টাস ও ইন্টার মিলানের হয়ে খেলেছেন। সিরি আ’তে সব মিলিয়ে ২৯৪ ম্যাচে ১৪৮ গোল করেছেন এই সুইডিশ তারকা। পাশাপাশি আছে ৬১ অ্যাসিস্ট।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।