ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সাকে নিয়েও ট্রল করে লেভান্তে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
বার্সাকে নিয়েও ট্রল করে লেভান্তে! বার্সাকে নিয়ে লেভান্তে সমর্থকদের ট্রল: ছবি-সংগৃহীত

শক্তির বিচারে বার্সেলোনার সঙ্গে কোনাভাবেই তুল্য নয় লেভান্তে। কিন্তু হঠাৎ এমন একটি দিন আসে যখন দুর্বলের হাতে পরাস্ত হতে হয় কোনো বীরকেও। ফুটবলে তেমন একটি দিন গেছে ০২ নভেম্বর (শনিবার)। পুঁচকেদের হাতে বিধ্বস্ত হতে হয়েছে ইউরোপ ফুটবল জায়ান্টদের।

একদিন আগে ফ্রেঞ্চ লিগ ওয়ানে দিঁজোর মাঠে হেরেছিল ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। পরেরদিন ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের হাতে শরবিদ্ধ ম্যানচেস্টার ইউনাইটেড।

লিভারপুল-ম্যানচেস্টার সিটি হাঁফ ছেড়ে বেঁচেছে শেষ মুহূর্তের জয়ে। জার্মানির বুন্দেসলিগায় ফ্রাঙ্কফুর্টের ঘাঁটিতে ৫-১ ব্যবধানে ছিন্নভিন্ন হয়ে ফিরেছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। লা লিগায় পয়েন্ট ভাগাভাগি করে লজ্জার হাত থেকে বেঁচেছে মাদ্রিদের দুই ক্লাব রিয়াল ও অ্যাথলেটিকো।

লেভান্তের বিপক্ষে হারের পর মাথা নিচু করে মাঠ ছাড়ছেন মেসি-পিকে: ছবি-সংগৃহীত কিন্তু বাঁচতে পারেনি গত আসরের চ্যাম্পিয়ন বার্সেলোনা। লিওনেল মেসির গোলে এগিয়ে গিয়েও লেভান্তের মাঠে ৩-১ গোলে হারের লজ্জা নিয়ে ফিরতে হয়েছে আরনেস্তো ভালভার্দের শিষ্যদের। কাতালানদের হার বরণ করতে হয়েছে ৭ মিনিটের এক ঝড়ে।

সেই ৭ মিনিটের ঝড় নিয়েই এখন ‍লেভান্তে সমর্থকরা ট্রল করছে বার্সাকে। বার্সার মতো শক্তিশালী দলের বিপক্ষ হঠাৎ পাওয়া জয়টি সহজে ভুলে যেতে চায় না লেভান্তে সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যম টু্ইটার, ফেসবুক তো আছেই। গুগলে গিয়ে ‘৭ মিনিটে তুমি কি করতে পারো?’ লিখলেই চলে আসছে লেভান্তের বিপক্ষে বার্সার হারের সংবাদ। এ যেন বার্সার কাটা ঘায়ে নুনের ছিটা!

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।