ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

হোটেল রুমে পাওয়া গেল রোনালদোর হেয়ারড্রেসারের মরদেহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৯
হোটেল রুমে পাওয়া গেল রোনালদোর হেয়ারড্রেসারের মরদেহ রোনালদোর সঙ্গে হেয়ারড্রেসার রিকার্দো: ছবি-সংগৃহীত

‘ক্রিস্টিয়ানো রোনালদোর ক্রিম্পার’ নামে এক সেলেব্রেটি হেয়ারড্রেসারকে খুন করা হয়েছে এক সুইস হোটেলের কক্ষে। 

শুক্রবার (০১ নভেম্বর) জুরিখের আলবিস্রিডেনের একটি হোটেলের এক পরিচ্ছন্নতাকর্মী খুনের শিকার রিকার্দো মারকুয়েস ফেরেইরা নামের ব্যক্তিটির লাশ খুঁজে পান।

রোববার (০৩ নভেম্বর) পর্তুগালের শীর্ষ ট্যাবলয়েড ‘কোরেইও দা মানহা’ জানায়, রিকার্দো ম্যানচেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদের সাবেক তারকা রোনালদোর হেয়ারড্রেসার ছিলেন।

 

এই হেয়ার স্টাইলিস্ট এবং মেক-আপ আর্টিস্ট, রোনালদোর সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায়, ২০১৫ সালের সেপ্টেম্বরে এক ফটোশ্যুটের জন্য রোনালদোর চুলে শেষ ছোঁয়া দিচ্ছেন রিকার্দো।

শুক্রবার দুপুর ২টার দিকে বিছানায় ছুরিকাহত অবস্থায় মৃত লোকটির দেহ উদ্ধার করা হয়। সেসময় রিকার্দোকে যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে তা পাওয়া যায়নি। তবে পুলিশ সন্দেহভাজন হিসেবে ৩৯ বছর বয়সী এক লোককে আটক করেছে।  

রিকার্দোর মরদেহ দেখতে পাওয়াটা ভয়ংকর ছিল বলে জানিয়েছেন হোটেলের পরিচ্ছন্নতাকর্মী। তিনি জানান, হোটেল কক্ষটি থেকে তীব্র অ্যালকোহলের গন্ধ পাওয়া যাচ্ছিল।  
মৃত লোকটির ডাকনাম কাজু। গত দুই বছর ধরে তিনি জুরিখে বসবাস করে আসছিলেন। যে হোটেলটিতে খুন হন তিনি সেখানেই থাকতেন।  

পর্তুগিজ পত্রিকাটি আরও জানিয়েছে, বর্তমান জুভেন্টাস ফরোয়ার্ড রোনালদো ছাড়াও বিভিন্ন মডেল এবং পর্তুগিজ অভিনেত্রীদের সঙ্গে কাজ করতেন রিকার্দো।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।