ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

দাপট দেখিয়ে জয়ে ফিরলো শেখ জামাল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
দাপট দেখিয়ে জয়ে ফিরলো শেখ জামাল ছবি: শোয়েব মিথুন

টানা চার ম্যাচে পয়েন্ট ভাগাভাগির পর অবশেষে জয়ে ফিরেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের তিনবারের চ্যাম্পিয়নরা ৩-১ গোলের দাপুটে জয় পেয়েছে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।

 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় শেখ জামাল। শফিকুল ইসলাম মানিকের শিষ্যদের এগিয়ে যেতেও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ডিফেন্ডার মনির হোসেনের পাস থেকে ২৯তম মিনিটে শেখ জামালকে এগিয়ে দেন সুলেইমান সিল্লাহ।  

ছবি: শোয়েব মিথুন

বিরতি থেকে ফিরে ব্যবধান দ্বিগুণ করে তারা। ৫৯তম মিনিটে সলোমন কিং কানফর্মের অ্যাসিস্টে দলের দ্বিতীয় গোল করেন পা ওমর জোবে। ৭৬তম মিনিটে ব্যবধানটা ৩-০ করেন আতাবেক ভালিদজানোভ।  

এর ৫ মিনিট পর একটি গোল শোধ করে ব্রাদার্স। হাসানবোয়েভের পাসে প্রতিপক্ষের জাল খুঁজে নেন মোহামেদ ফয়সাল মাহমুদ। তবে ম্যাচের বাকি সময় আর কোনো সুবিধা করতে পারেনি ব্রাদার্স।  

ছবি: শোয়েব মিথুন

এই জয়ে ঢাকা আবাহনীকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে ওঠে এসেছে শেখ জামাল। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ২২। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তিনে নেমে গেছে আবাহনী। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। ১০ ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে ব্রাদার্স।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa