ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

দিয়াবাতের জোড়া গোলে মোহামেডানের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ১, ২০২১
দিয়াবাতের জোড়া গোলে মোহামেডানের জয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগে স্বস্তির জয়ে শুরু করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। ছবি: শোয়েব মিথুন

সুলেমানে দিয়াবাতের জোড়া গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগে স্বস্তির জয়ে শুরু করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়েছে তারা।

শনিবার (০১ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নবম মিনিটের আক্রমণ থেকে প্রথম গোল তুলে নেয় মোহামেডান। হাবিবুর রহমান সোহাগের ফ্রি কিক এক ডিফেন্ডারকে পেছনে ফেলে আলতো টোকায় জালে জড়িয়ে দেন মালির ফরোয়ার্ড দিয়াবাতে।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই সোহাগের আত্মঘাতী গোলে সমতায় ফেরে আরামবাগ। ডান দিক থেকে উড়ে আসা ক্রসে বিপদের লেশমাত্র ছিল না, সোহাগের আশপাশেও ছিলেন না প্রতিপক্ষের কেউ। কিন্তু এই ডিফেন্ডারের বিপদমুক্ত করার প্রচেষ্টায় একটু এগিয়ে থাকা গোলরক্ষকের মাথার উপর দিয়ে জাল খুঁজে নেয়।

অবশেষে যোগ করা সময়ে জয় নিশ্চিত করেন দিয়াবাতে। ইয়াসান ওয়াচিংয়ের শট এক ডিফেন্ডারের গায়ে লেগে যায় দিয়াবাতের পায়ে। ঠান্ডা মাথায় বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন মালির এই ফরোয়ার্ড।

লিগে ১৩ ম্যাচে ছয় জয় ও চার ড্রয়ে ২২ পয়েন্ট মোহামেডানের। চলতি লিগে এ নিয়ে দ্বাদশ হারের তেতো স্বাদ পাওয়া আরামবাগ ১ পয়েন্ট নিয়ে আছে তলানিতেই।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa