ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেসি অভ্যর্থনা পেলেন, এমবাপ্পে পেলেন সমর্থকদের দুয়ো!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
মেসি অভ্যর্থনা পেলেন, এমবাপ্পে পেলেন সমর্থকদের দুয়ো!

লিওনেল মেসি যখন পিএসজিতে চলে গেলেন, সেই মুহূর্তে গুঞ্জন শুরু হয় কিলিয়ান এমবাপ্পে প্যারিসের ক্লাবটি ছাড়ছেন। তার নতুন ঠিকানা রিয়াল মাদ্রিদ।

এখন পর্যন্ত তিনি চুক্তি নবায়ন করেননি। নিজেদের মাঠে গতকাল স্ত্রাসবুর্গের বিপক্ষে লিগের ম্যাচ খেলতে নেমেছিল পিএসজি। এমবাপ্পে মাঠে নামলেও তাকে বাজে অভিজ্ঞতার শিকার হতে হয়েছে।

পিএসজির ৪-২ গোলে জয় পাওয়া ম্যাচটিতে লিওনেল মেসি-নেইমার-দি মারিয়া খেলেননি। একটি করে গোল করেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি, ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে, স্প্যানিশ উইঙ্গার পাবলো সারাবিয়া ও জার্মান মিডফিল্ডার ইউলিয়ান ড্রাক্সলার। ম্যাচের প্রায় পুরোটা সময় এমবাপ্পেকে দুয়ো দিয়েছেন পিএসজির সমর্থকেরা।

মেসি-নেইমার-রামোস-এমবাপ্পে মিলে পিএসজি এখন চাঁদের হাট। কিন্তু শোনা যাচ্ছে, মেসি আসায় নাকি এমবাপ্পে খুশি নন। এতে নাকি দলে তার গুরুত্ব কমে যাবে। তাই তিনি এখন আরও বেশি করে ক্লাব ছাড়তে চাইছেন। কিন্তু সমর্থকেরা তা মানবেন কেন? তাই গত রাতে এমবাপ্পেকে সমানে দুয়ো দিয়েছেন তারা। যখনই এমবাপ্পের পায়ে বল গেছে, তখনই দুয়ো শুনতে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa