ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

লেভার জোড়া গোলে জার্মান সুপার কাপ বায়ার্নের

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
লেভার জোড়া গোলে জার্মান সুপার কাপ বায়ার্নের

বরুশিয়া ডর্টমুন্ডকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো জার্মান সুপার কাপ জিতল বায়ার্ন মিউনিখ। এ নিয়ে টুর্নামেন্ট ইতিহাসে নবমবারের মতো এই ট্রফি ঘরে তুললো বাভারিয়ানরা।

মঙ্গলবার দিবাগত রাতে স্বাগতিক বরুশিয়াকে ৩ -১ গোলে হারিয়েছে বায়ার্ন। দলের হয়ে জোড়া গোল করেছেন রবার্ট লেভান্ডভস্কি। বায়ার্নের অপর গোলটি করেছেন টমাস মুলার। বরুশিয়ার হয়ে একমাত্র গোলটি করেন মার্কো রয়েস।

ম্যাচ শুরুর আগে সদ্য প্রয়াত কিংবদন্তি ফুটবলার গার্ড মুলারকে স্মরণ করা হয়। ম্যাচের ৪১তম মিনিটে গোল করে বায়ার্নকে এগিয়ে নেন লেভান্ডভস্কি। দ্বিতীয়ার্ধে নেমেই ব্যবধান দ্বিগুণ করেন টমাস মুলার।

ম্যাচের ৬৪তম মিনিটে ব্যবধান কমান বরুশিয়ার মার্কো রয়েস। ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের বাঁকানো শটে গোল করেন তিনি। ৭৪তম মিনিটে গোল করে বরুশিয়াকে ম্যাচ থেকে ছিটকে দেন লেভান্ডভস্কি। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-১ গোলে জিতে সুপার কাপ জয়ের আনন্দে মাতে বায়ার্ন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa