ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

আরাউহোর গোলে হার এড়াল ডুবতে থাকা বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আরাউহোর গোলে হার এড়াল ডুবতে থাকা বার্সেলোনা

লিওনেল মেসিকে ছেড়ে দেয়ার পর হতাশায় ভূগা বার্সেলোনা একের পর এক হোঁচট খেয়েই চলেছে। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারার পর এবার লা লিগায় গ্রানাদার বিপক্ষে ১-১ ব্যবধানের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় রোনাল্ড কোমানের শিষ্যদের।

 

সোমবার রাতে ঘরের মাঠে শেষ মুহূর্তে গোল করে বার্সেলোনাকে নির্ঘাত হার থেকে রক্ষা করেন দলটির ডিফেন্ডার রোনালদ আরাউহো। এর আগে ম্যাচের শুরুতেই গ্রানাদাকে লিড এনে দেয় দলটির ডিফেন্ডার দোমিঙ্গাস দুয়ার্তে।

ইনজুরির কারণে কয়েকজন খেলোয়াড় ছাড়াই পাঁচটি পরিবর্তন নিয়ে খেলতে নামে বার্সেলোনা। কিন্তু শুরুতেই মাত্র ২ মিনিটের মাথায় পিছিয়ে পড়ে কাতালানরা। গ্রানাদার কর্নার নিয়ন্ত্রনে আনতে পারেনি স্বাগতিকরা। সুযোগ পেয়ে বাঁ দিক থেকে সতীর্থের ক্রসে দূরের পোস্টে দুর্দান্ত হেডে জাল খুঁজে নেন পর্তুগিজ ডিফেন্ডার দুয়ার্তে। সমতায় ফিরতে মরিয়া বার্সেলোনা কয়েকবার আক্রমণে গেলেও প্রধমার্ধে আর সমতায় ফেরা হলো না তাদের।  

বিরতির পর খেলতে নেমে আগের মতোই গ্রানাদাকে চেপে ধরে রেখেছিল স্বাগতিকরা। তবে প্রতিপক্ষের রক্ষণভাগ ভেদ করতে পারছিলো না তারা। কয়েকবার সুযোগ পেলেও ক্রসবার ও প্রতিপক্ষের গোলরক্ষক দেয়াল হয়ে দাড়ায় কাতালানদের জন্য। শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে দলকে সমতায় ফেরান আরাউহো। গাভির দুর্দান্ত এক ক্রস থেকে হেড দিয়ে গোলপোস্টের ডান কর্নারে ঠিকানা খুঁজে নেন উরুগুইয়ান এ ডিফেন্ডার।  

চার ম্যাচে দুই জয় ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলে ৩ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে গ্রানাদা। ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa