ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

রোনালদোর খাবারের মেন্যু নিয়ে ম্যানইউতে অসন্তোষ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
রোনালদোর খাবারের মেন্যু নিয়ে ম্যানইউতে অসন্তোষ!

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ফেরা দলটির খেলোয়াড়সহ সমর্থকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। ক্লাবের সবাই খুশিমনে বরণ করে নিয়েছে বিশ্বের অন্যতম সেরা এ ফুটবলারকে।

কিন্তু ইতোমধ্যেই তাকে নিয়ে দলের ভেতর অসন্তোষ সৃষ্টি হওয়ার খবর এসেছে।  

ইংলিশ সংবাদমাধ্যম ‘দ্য সান’-এর প্রতিবেদনে বলা হয়েছে, রোনালদোর নতুন খাবারের মেন্যু নিয়ে দলের অভ্যন্তরে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে। পর্তুগিজ এ তারকার পছন্দের খাবারগুলোই রেড ডেভিলদের ক্যান্টিনে পাওয়া যাচ্ছে এবং বাকি ফুটবলারদের সেটাই খেতে হচ্ছে।  

ফিটনেস ঠিক রাখতে রোনালদো সবসময় প্রোটিন-জাতীয় খাবারের উপর বিশেষ জোর দেন। তার খাবারের ধরন বাকিদের থেকে অনেকটাই আলাদা। ম্যানইউতে যোগ দেওয়ার পর তিনি খাবারের মেনুতে অক্টোপাস এবং পর্তুগিজ খাবার ‘বালকাহু’ যোগ করতে বলেছেন। সেই খাবার এখন ক্যান্টিনে পাওয়া যাচ্ছে। আর এটি নিয়েই দলের অন্যন্য সতীর্থরা ক্ষোভ প্রকাশ করছে।

নাম প্রকাশ না করে দলের এক সদস্য বলেছেন, 'ক্রিস্টিয়ানোর মেনুতে প্রোটিন থাকে। হ্যাম, ডিম, অক্টোপাস নিয়মিত দেখা যায়। কিন্তু বাকিরা কিছুতেই সেই খাবার খেতে চায় না। রোনালদোর অনুরোধে কয়েকজন পর্তুগিজ খাবার খেয়েছিল। কিন্তু তারা প্রচণ্ড হতাশ। ’

রোনালদোর পছন্দের খাবারগুলোর মধ্যে অক্টোপাস নিয়েই নাকি সবচেয়ে বেশি বিরোধিতা হচ্ছে। বাকি ফুটবলাররা নিজের পছন্দের খাবার বদলাতে রাজি নন।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa