ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

মেসির ‘১০ নম্বর’ জার্সি পরে চাপ অনুভব করছেন না ফাতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
মেসির ‘১০ নম্বর’ জার্সি পরে চাপ অনুভব করছেন না ফাতি

বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে ফরাসি ক্লাব পিএসজিতে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। যাওয়ার আগে কাতালানদের জিতিয়ে গেছেন অসংখ্য শিরোপা।

এবার তার আইকনিক ১০ নম্বর জার্সি পরছেন তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড আনসুমানে ফাতি। লিজেন্ডারি এ জার্সি পরায় অতিরিক্ত চাপ অনুভব করছেন না বলে জানান তিনি।

দীর্ঘদিন মাঠের বাইরে থাকা ফাতি লেভান্তের বিপক্ষে মাঠে নেমেই গোলের দেখা পান। ৩-০ ব্যবধানে জেতা ম্যাচটিতে লা লিগার ‘কিং অব দ্য ম্যাচ’ও হন তিনি। গত বছরের নভেম্বরে চোট পেয়ে মাঠের বাইরে চলে যাওয়া স্প্যানিশ এ ফরোয়ার্ড মাঠে ফিরেই দেখিয়েছেন পায়ের যাদু। তাইতো মেসির জার্সি শরীরে চাপিয়ে তেমন চাপ অনুভব করছেন না বলে জানান তিনি।  

ফাতি বলেন, ‘১০ নম্বর জার্সি পরা চাপের কিছু নয়। লিও (মেসি) চলে যাওয়ার পর এ জার্সি পরাটা সম্মানজনক। ক্লাব ও অধিনায়কদের ধন্যবাদ। ’

গত দলবদল মৌসুমে বার্সা লিজেন্ট মেসি পিএসজিতে চলে যাওয়ার পর তার রেখে যাওয়া আইকনিক ১০ নম্বর জার্সি দেওয়া হয় ফাতিকে। প্রথমবারের মত জার্সিটি গায়ে চাপিয়ে গোল করেই নিজের দক্ষতার জানান দিলেন এ তারকা।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa