ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির জার্সিতে মেসির নজরকাড়া প্রথম গোল (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
পিএসজির জার্সিতে মেসির নজরকাড়া প্রথম গোল (ভিডিও)

অবশেষে পিএসজির জার্সিতে গোলের দেখা পেলেন লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে ফরাসি জায়ান্টদের দ্বিতীয় ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে গোল করে সমর্থকদের অপেক্ষার অবসান ঘটান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

 

পিএসজির হয়ে অপর গোলটি আসে ইদ্রিসা গেয়ির পা থেকে। আর তাতে পেপ গার্দিওলার দলকে ২-০ গোলে উড়িয়ে দেয় ফরাসি ক্লাব পিএসজি।

পিএসজির হয়ে মেসির প্রথম গোলটি দারুণ দর্শনীয়। ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তির কাছ থেকে বল পেয়ে দৌড়ে ডান প্রান্ত থেকে মাঝখানে চলে এলেন মেসি। তাকে আসতে দেখে ডি-বক্সে দৌড়ে স্ট্রাইকারের জায়গায় চলে গেলেন এমবাপ্পে। ফরাসি ফরোয়ার্ডকে দেখে পাস দিলেন মেসি। তবে নিজে গোল না করে দুর্দান্ত এক ব্যাকহিলে মেসিকে আবার সেই পাস ফেরত পাঠালেন এমবাপ্পে। বল পেয়েই বক্সের একটু বাইরে থেকে বাঁ পায়ের দুর্দান্ত প্লেসিংয়ে মেসি পরাস্ত করলেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান গোলকিপার এদেরসনকে। সঙ্গে সেই চেনা ভঙ্গিতে উদযাপন শুরু মেসির, দৌড়ে কোলে চড়ে বসলেন প্রিয় বন্ধু ও সতীর্থ নেইমার জুনিয়র। তবে মেসির হাত ইশারা করছিল এমবাপ্পের দিকে। কারণ তার সৌজন্যেই যে এলো তার সেই কাঙ্ক্ষিত প্রথম গোল।  

দেখুন সেই গোলটির ভিডিও…

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।