ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে উঠতে মরিয়া বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে উঠতে মরিয়া বার্সা

লিওনেল মেসির বিদায়ের পর ভালো সময় যাচ্ছে না বার্সেলোনার। চ্যাম্পিয়ন্স লিগে পরপর দুই ম্যাচে ব্যর্থ হওয়ার পাশাপাশি লা লিগাতেও রয়েছে পয়েন্ট টেবিলের নিচের দিকে।

দলের এমন অবস্থা থাকা স্বত্ত্বেও নকআউট পর্বে যেতে দৃঢ় প্রত্যয়ী বার্সা কোচ রোনাল্ড কোমান।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ১০টা ৪৫ মিনিটে ইউক্রেনের দল দিনামো কিয়েভের মুখোমুখি হবে বার্সেলোনা। এর আগে বায়ার্ন মিউনিখ ও বেনফিকার বিপক্ষে হেরে গ্রুপপর্ব থেকে বিদায় হতে যাওয়া কাতালানরা এবার জয় দিয়ে উঠতে চায় নকআউট পর্বে।  

জিততেই হবে মনোভাব প্রকাশ করে বার্সেলোনা কোচ কোমান বলেন, ‘এটা (কিয়েভের বিপক্ষে) অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ। পরের রাউন্ডে ওঠার সম্ভাবনা বাঁচিয়ে রাখতে আমাদের ম্যাচটি জেতা ছাড়া কোনো উপায় নেই। আমরা কতটুকু পর্যন্ত যেতে পারব সেটি দলের ঘুরে দাঁড়ানো ও অন্যান্য পরিস্থিতির ওপর নির্ভর করছে। এই মুহূর্তে কোয়ার্টার-ফাইনাল, সেমি-ফাইনাল বা ফাইনালে ওঠার দাবি করাটা স্বাভাবিক ব্যাপার না। এখন এটা নিয়ে ভাবার সময় নয়। প্রথম ধাপ হলো আগামীকালকের (মঙ্গলবার রাত) ম্যাচ। ’

‘ই’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে বায়ার্ন মিউনিখ। দুইয়ে বেনিফিকা ও তিনে রয়েছে কিয়েভ। আর শূণ্য পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে একসময় ইউরোপে দাপিয়ে বেড়ানো ফুটবল ক্লাব বার্সেলোনা। যদিও লা লিগায় ধীরে ধীরে আবার ফর্মে ফিরছে বার্সেলোনা। তবে ইউরোপ সেরার লড়াইয়ে কতটুকু পর্যন্ত যেতে পারবে কাতালানরা তা দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa