ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কিংবদন্তি জেরার্ডকে হেড কোচ বানালো অ্যাস্টন ভিলা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
কিংবদন্তি জেরার্ডকে হেড কোচ বানালো অ্যাস্টন ভিলা

অ্যাস্টন ভিলার নতুন হেড কোচ হিসেবে দায়িত্ব পেলেন স্টিভেন জেরার্ড। এই খবরটি নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

 

এর আগে গত সপ্তাহে সাউদাম্পটনের কাছে ০-১ গোলে হারের পর ডিন স্মিথকে বহিষ্কার করে ভিলা। এখন তার জায়গাতেই স্থলাভিষিক্ত হলেন ইংল্যান্ড ও লিভারপুলের সাবেক এই কিংবদন্তি মিডফিল্ডার।

স্কটিশ ক্লাব রেঞ্জার্সের দায়িত্ব ছেড়ে অ্যাস্টন ভিলার দায়িত্ব নিলেন জেরার্ড। লিগে ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিল রেঞ্জার্স। অন্যদিকে, ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের ১৬ নম্বরে রয়েছে অ্যাস্টন ভিলা।

নতুন ক্লাবে দায়িত্ব নেওয়ার পর জেরার্ড বলেন, ‘অ্যাস্টন ভিলার বর্ণাঢ্য ইতিহাস রয়েছে এবং ইংলিশ ফুটবলের সঙ্গে এটি ওতপ্রোতভাবে জড়িত। ক্লাবের নতুন হেড কোচ হতে পেরে আমি অত্যন্ত গর্বিত। সামনের দিনগুলোতে ভালো করার জন্য মুখিয়ে আছি। ’

অ্যাস্টন ভিলার দায়িত্ব নেওয়ার আগে রেঞ্জার্সের হয়ে দারুণ একটি মৌসুম কাটিয়েছেন জেরার্ড। গত মৌসুমে তার অধীনেই দশ বছরের মধ্যে প্রথমবার প্রিমিয়ারশিপ শিরোপা জিতেছে রেঞ্জার্স। পুরো আসরে অপরাজিত ছিল তার দল।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad