ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে সাতক্ষীরা চ্যাম্পিয়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে সাতক্ষীরা চ্যাম্পিয়ন

সাতক্ষীরা: জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর আঞ্চলিক পর্বে সাতক্ষীরা জেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

দলের ফরোয়ার্ড সাথীর হ্যাটট্টিকসহ ৪ গোলে খুলনা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দলকে ৬-০ গোলে পরাজিত করে এই গৌরব অর্জন করে সাতক্ষীরা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে সাতক্ষীরা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহযোগিতায় আঞ্চলিক পর্বের ফাইনাল ম্যাচের প্রথমার্ধের শুরুতে সাতক্ষীরা অনূর্ধ্ব-১৪ জেলা নারী ফুটবল দলের আক্রমণে খুলনার রক্ষণভাগ দুমড়ে মুচড়ে যায়। প্রথমার্ধেই ১১ নাম্বার জার্সিধারী ফরোয়ার্ড সাথীর হ্যাটট্টিক ও অন্তিকা এবং প্রতিমার গোলে ৫-০ তে এগিয়ে যায় সাতক্ষীরা।

বিরতির পর দ্বিতীয়ার্ধের শুরুতে খুলনা জেলা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল কিছুটা ডিফেন্সিভ খেলতে থাকে। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে সেটা আর ধরে রাখতে পারেনি তারা। ১০ মিনিটের মাথায় ফের প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেয় সাথী। এর মধ্যদিয়ে সাতক্ষীরা জেলা দল ৬-০ গোলে খুলনা জেলাকে পরাজিত করে আঞ্চলিক পর্বে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন সভাপতি শেখ নাসেরুল হকের সভাপতিত্বে , জেলা প্রশাসক পত্নী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি জেসমিন জাহান, এডিসি জেনারেল কাজী আরিফুর রহমান, জেলা পুলিশ সুপারপত্নী ও মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাদিয়া আফরোজ, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, যুগ্ম-সাধারণ সম্পাদক জেসমিন আক্তার চন্দন, ম্যাজিস্ট্রেট কৃষ্ণা রায়, মমতাজ বেগম, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল মোমিন খান চৌধুরী সান্টু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান শাহীন ও মীর তাজুল ইসলাম রিপন, সাজেক্রীসের নির্বাহী সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স, ইকবাল কবীর খান বাপ্পী, আ হ ম আক্তারুজ্জামান মুকুল, কাজী আকতার হোসেন, তানজিন কালাম তমাল, ডিএফএর আতিকুর রহমান ছোট্টু, হারুন খান, কোষাধ্যক্ষ শেখ মাসুদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।