ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

ফুটবল

জোড়া গোল করে নেইমার বললেন, 'মাতাল ছিলাম'

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
জোড়া গোল করে নেইমার বললেন, 'মাতাল ছিলাম'

কিছুদিন আগেই এক ফরাসি সাংবাদিক দাবি করে বসেছিলেন, নেইমার জুনিয়র নাকি ইদানীং 'মাতাল' অবস্থায় পিএসজির অনুশীলনে হাজির হন। এবার সেই সমালোচনার জবাব দিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

তবে একটু ভিন্নভাবে।  

গত রোববার ফরাসি লিগ ওয়ানে লরিয়াঁর বিপক্ষে ৫-১ গোলে জিতেছে পিএসজি। ম্যাচে প্যারিসের ক্লাবটির আক্রমণভাগের ত্রয়ী (মেসি-নেইমার-এমবাপ্পে) গোলের দেখা পেয়েছেন। জোড়া গোল করেছেন নেইমার। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগের মাধ্যমে নতুন আলোচনার জন্ম দিয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন।  

রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বিদায় নেওয়ার পর থেকেই ক্ষুব্ধ সমর্থকদের দুয়ো শুনতে হচ্ছে নেইমারকে। মোনাকোর বিপক্ষে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়া ম্যাচে তো রীতিমতো তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করেছে পিএসজি সমর্থকরা। মাঠে সমর্থকদের কাছ থেকে দুয়ো হজম করার পর তার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ড্যানিয়েল রিওলো।  

'আরএমসি স্পোর্টস'-এর এই ফরাসি-ইতালিয়ান সাংবাদিকের দাবি, নেইমারের সঙ্গে তার সতীর্থদের সম্পর্ক খারাপ হয়ে গেছে। তিনি নাকি এখন অনুশীলনই করেন না! এমনকি প্রায় মদ্যপ অবস্থায় অনুশীলন মাঠে যান তিনি। রাইওলা বলেছেন, 'নেইমার এখন অনুশীলন করেন না বললেই চলে; আর এলেও প্রায় মদ্যপ অবস্থায় আসেন। এভাবেই চলছে, নেইমার যেন পিএসজির বিপক্ষে প্রতিশোধ নেওয়ার মুডে আছে। '

নেইমার অবশ্য ছেড়ে কথা বলার পাত্র নন। তখন রিওলার সমালোচনার জবাব না দিলেও লরিয়াঁ ম্যাচের পর ইনস্টাগ্রামে নিজের গোলের ভিডিও পোস্ট করে সেই সাংবাদিকের উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছেন, 'আমি মাতাল ছিলাম, এ কারণেই এটা (গোল) হয়েছে...ওরা তো এখানে এমনটাই বলে। '

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa