ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জেসুসের ৪ গোলে সিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
জেসুসের ৪ গোলে সিটির বড় জয়

গ্যাব্রিয়েল জেসুসের ৪ গোলে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ওয়াটফোর্ডের বিপক্ষে ৫-১ ব্যবধানের বড় জয় পেল ম্যানচেস্টার সিটি। আসরে বাকি পাঁচ ম্যাচ জিতলেই লিগ শিরোপা নিজেদের করে নেবে পেপ গার্দিওলার শিষ্যরা।

শনিবার ঘরের মাঠ ইতিহাদে আধিপত্য বিস্তার করে খেলে ম্যানচেস্টার সিটি। বাকি একটি গোল করেছেন রদ্রি।

খেলার চতুর্থ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ডান প্রান্ত থেকে হোয়াও ক্যানসেলোর ক্রস বাঁ প্রান্তে পেয়ে যান জিনচেঙ্কো, তার নেওয়া নিচুর করে শট ট্যাপ ইনে জালে খুঁজে নেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। ২৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সিটি। আবারও স্কোরশিটে নাম লেখান জেসুস। ডান প্রান্ত থেকে কেভিন ডি ব্রুইনার মাপা ক্রস ছয় গজ বক্সের ভেতর থেকে হেডে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।  

২৮তম মিনিটে এক গোল শোধ দেয় ওয়াটফোর্ড। ডেনিসের থ্রু পাস ধরে বক্সে ঢুকে ছয় গজ বক্সের কোনাকুনি থেকে বাঁ পায়ের গতির শটে বল জালে জড়ান হাসান কামারা।

ম্যাচের ৩৪তম মিনিটে ব্যবধান ৩-১ করে ফেলে সিটি। বক্সের বাইরে থেকে দূরপাল্লার গতির শটে জাল খুঁজে নেন রদ্রি। প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে না পারলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই হ্যাটট্রিক পূরণ করেন জেসুস। ৪৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সিটির জার্সিতে প্রথম হ্যাটট্রিকের দেখা পান এই ব্রাজিলিয়ান।

৫৩তম মিনিটে আবারও জেসুস ম্যাজিক। ডি ব্রুইনার কাট ব্যাক থেকে পোস্টের আট গজ দূর থেকে জাল খুঁজে নিয়ে চতুর্থ গোলের আনন্দে মাতেন জেসুস। চলতি মৌসুমে জেসুসই একমাত্র খেলোয়াড় যিনি লিগে এক ম্যাচে চার গোল করলেন। বাকি সময়ে আর ব্যবধান বাড়াতে পারেনি ম্যানচেস্টার সিটি।

এই জয়ে ৩৩ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষ অবস্থান ধরে রাখল ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে ওয়াটফোর্ড। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট ৭৬, তাদের অবস্থান দ্বিতীয়।

বাংলাদেশ সময়: ১০৫ে০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad