ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফিরতি লেগে অবশ্যই খেলবে কাসেমিরো: আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
ফিরতি লেগে অবশ্যই খেলবে কাসেমিরো: আনচেলত্তি

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে ম্যানচেস্টার সিটির মাঠে ৪-৩ ব্যবধানে হারতে হয় রিয়াল মাদ্রিদকে। সিটিজেনদের করা দুইটি গোলেই রিয়াল ডিফেন্ডারদের অদক্ষতা ফুটে উঠেছে।

এদিন কাসেমিরো না থাকায় ভুগতে হয়েছে পুরো দলকে। তবে ফিরতি লেগে ব্রাজিলিয়ান এই ডিফেন্সিভ মিডফিল্ডার ফিরবেন বলে জানিয়েছেন কোচ কার্লো আনচেলত্তি।

রিয়ল কোচ বলেন, ‘(দ্বিতীয় লেগে) কাসেমিরো নিশ্চিতভাবেই খেলবে। আমাদের (ডাভিড) আলাবাকে পর্যবেক্ষণ রাখতে হবে। সাম্প্রতিক সময়ে সে অস্বস্তি অনুভব করেছিল এবং ঝুঁকি এড়াতে আমি তাকে তুলে নেই। আমি মনে করি তারা দুজনেই দ্বিতীয় লেগের জন্য প্রস্তুত থাকবে। ’

কাসেমিরো ফিরলেও আলাবাকে নিয়ে সংশয় প্রকাশ করেছেন আনচেলত্তি। তবে সিটির এগিয়ে থাকাকে মাথায় রেখেই পরবর্তী লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছে রিয়াল। দলটির কোচ বলেন, ‘সিটি সুবিধাজনক অবস্থানে আছে, আমরা এটি বিবেচনায় রাখব। তবে একই সঙ্গে এটাও জানি, তারা খুব বেশি এগিয়ে নেই। আমরা আরেকটি জাদুকরী রাতের জন্য লড়াই করতে যাচ্ছি। ’

বৃহস্পতিবার (২১ এপ্রিল) পেশির চোটের কারণে ওসাসুনার বিপক্ষে মাঠে নামতে পারেননি কাসেমিরো। এরপর সিটির বিপক্ষে স্কোয়াডে থাকলেও মাঠে নামা হয়নি তার। তবে এখন রিয়াল কোচ নিশ্চিত করেই দিলেন, কাসেমিরো থাকছেন ফিরতি লেগে।

আগামী বুধবার (৪ মে) সান্তিয়াগো বার্নাবুতে ফাইনালে উঠার লড়াইয়ে ফিরতি লেগে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।