ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা মশলার পৃষ্ঠপোষকতায় ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ২, ২০২২
বসুন্ধরা মশলার পৃষ্ঠপোষকতায় ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতা

বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং বসুন্ধরা গুঁড়া মশলার পৃষ্ঠপোষকতায় ০১ জুন ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহানের পক্ষে এম এম জসিম উদ্দীন (সিওও, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, বসুন্ধরা গ্রুপ)।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আ.ন. ইসতিয়াক আহমেদ। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ইন্তেখাবুল হামিদ (মহাসচিব, বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন)।

অনুষ্ঠানে এম এম জসিম উদ্দীন বলেন, বসুন্ধরা গ্রুপ অত্যন্ত আনন্দিত এবং গর্বিত এমন আয়োজনে নিজেদের সংযোজন করতে পেরে। আপনারা সকলেই জানেন, বসুন্ধরা গ্রুপ দেশের একমাত্র কর্পোরেট গ্রুপ যারা অত্যন্ত ক্রীড়াবান্ধব। গত দশ বছরে দেশের প্রায় সিংহভাগ খেলাধুলায় আমরা সংশ্লিট থেকেছি। ক্রীড়াবান্ধব বলেই বসুন্ধরা গ্রুপ ২০০ বিঘা জায়গার ওপর তৈরি করছে একটি স্পোর্টস কমপ্লেক্স, যার মধ্যে আছে দুটি পূর্ণাঙ্গ স্টেডিয়াম, আন্তর্জাতিক মানসম্পন্ন সুইমিং পুল, ইনডোর গেমস, জিমনেস্টিক প্লাটফর্ম এবং আরও অনেক কিছু। বসুন্ধরা কিংস ফুটবলে এখন শুধু দেশেই সমাদৃত নয়, দেশের বাইরেও এক পরিচিত নাম। আমরা নারী ফুটবল টিমকেও বসুন্ধরা কিংস থেকে পৃষ্ঠপোষকতা করছি। শ্যুটিং স্পোর্ট নিয়েও আমরা আশাবাদী, আমাদের ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান ব্যক্তিগতভাবে এই টুর্নামেন্টের সফলতার আশা রাখেন, উনার পক্ষ থেকে সকলকে শুভ কামনা।

ইন্তেখাবুল হামিদ বলেন, বসুন্ধরা গ্রুপকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আমাদের এই আয়োজনে সাথে থাকার জন্য। বিগত দুই বছর করোনার কারণে আমরা এই আয়োজন করতে পারিনি, তবে এইবার বসুন্ধরার পৃষ্ঠপোষকতা পাওয়ায়, আমরা এই আয়োজন শুরু করতে পেরেছি।

এবারের ২৫তম আন্তঃক্লাব শ্যুটিং প্রতিযোগিতায় ৪৬টি রাইফেল/শ্যুটিং ক্লাবের ১৬৩ জন পুরুষ ও ৮১ জন মহিলা আথলেটসহ ৪৬ জন ক্লাব কর্মকর্তা এবং অন্যান্য পরিচালনা কর্মকর্তা মিলে সর্বমোট ৩৫০ জন অংশগ্রহণ করেছে। এথলেটরা ২টি ক্যাটাগরী ওপেন সাইট রাইফেল/পিস্তল ও ৫০মি. এবং ম্যাচ এয়ার রাইফেল ও ম্যাচ এয়ার পিস্তল ইভেন্টে অংশগ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।