ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাইফ স্পোর্টিং ক্লাব জুনিয়র দলের প্লেয়ার হান্টিং শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
সাইফ স্পোর্টিং ক্লাব জুনিয়র দলের প্লেয়ার হান্টিং শুরু

তৃণমূল থেকে খেলোয়াড় তুলে আনার কাজ দীর্ঘদিন ধরে করে যাচ্ছে দেশের জনপ্রিয় ফুটবল ক্লাব সাইফ স্পোর্টিং। ক্রীড়াঙ্গনে যখন থেকে ক্লাবটির পদচারণা, তখন থেকেই তৃণমূলে দৃষ্টি।

প্রিমিয়ার লিগে খেলা দলটির পাশাপাশি জুনিয়র দল নিয়েও সমানতালে কাজ করছেন তারা। সামনে দ্বিতীয় বিভাগ ফুটবল দল গড়া হবে। এজন্য সোমবার (৬ জুন) থেকেই কাজ শুরু করেছে ক্লাবটি।  

সারা দেশ থেকে তৃণমূলের খেলোয়াড়দের ঢাকায় এনে দুই দিনের ট্যালেন্ট হান্ট কার্যক্রম পরিচালনা করছে সাইফ স্পোর্টিং। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তকা কামাল স্টেডিয়ামে আজ (৬ জুন) প্রথম ধাপের ট্রেনিং কার্যক্রম পরিচালিত হয়। প্রায় ১৫০ জন ফুটবলার এতে অংশ নেন। সাইফের জুনিয়র টিমের প্রধান কোচ জাতীয় দলের সাবেক ফুটবলার সাইফুর রহমান মণির তত্ত্বাবধানে পরিচালিত এই ট্রেনিং কার্যক্রমে সহকারী হিসেবে ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাব সিনিয়র দলের ম্যানেজার শাহেদ এবং গোলরক্ষক কোচ পান্নু।

বিভিন্ন পর্যায়ে ট্রেনিং সেশনে অংশ নেন খেলোয়াড়রা। ট্যালেন্ট হান্টে অংশ নেয়া ফুটবলাররা দু’দলে ভাগ হয়ে পরস্পরের বিরুদ্ধে মাঠের লড়াইয়েও নামে। কয়েক ধাপে খেলোয়াড়দের দিয়ে প্রস্তুতি ম্যাচ খেলানো হয়। পর্যবেক্ষণ করা হয় তাদের ম্যাচ ফিটনেস, উইথবলে টেকনিক ও ট্যাকটিসের পরীক্ষা।

সকাল ৯টায় শুরু হওয়া ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা শেষ হয় দুপুর ২টায়। ৪ জন গোলরক্ষকসহ মোট ৩৭ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। মাঠে উপস্থিত থেকে সাইফ জুনিয়র দলের ট্যালেন্ট হান্ট কার্যক্রম স্বচক্ষে প্রত্যক্ষ করেন এবং নানান বিষয়ে পরামর্শ দেন ক্লাবটির ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ হাসান।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।