ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের দি মারিয়াকে এখন দলে ভেড়াতে চায় বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুন ৭, ২০২২
রিয়ালের দি মারিয়াকে এখন দলে ভেড়াতে চায় বার্সা

আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়া একসময় রিয়াল মাদ্রিদের হয়ে ছিলেন দুর্দান্ত ফর্মে। দলের হয়ে অনেক কিছুই করেছেন তিনি।

এরপর ফরাসি ক্লাব পিএসজিতে সাত মৌসুম কাটিয়ে নিচ্ছেন বিদায়। পরবর্তী ক্লাব হিসেবে বার্সেলোনাকে আগ্রহের তালিকায় রেখে এবার সমালোচিত হচ্ছেন এই আর্জেন্টাইন।

রিয়ালের সমর্থকরা দি মারিয়াকে সবসময় পছন্দের তালিকায় সেরাদের মধ্যেই রেখেছে। অথচ লস ব্লাঙ্কোসদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাতে যোগ দেওয়ার আগ্রহ দেখিয়ে সমর্থকদের হতাশই করেছেন তিনি। বার্সেলোনাভিত্তিক সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর রিপোর্ট নিশ্চিত করেছে ফরাসি তারকা ওসমান দেম্বেলে যদি বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না করেন, তাহলে তার জায়গায় আরেকজন উইঙ্গার আনা হবে। সেক্ষেত্রে কাতালান শিবিরে দেখা যেতে পারে দি মারিয়াকে।  

এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম রেলেভো জানিয়েছে, দি মারিয়া নিজেই নাকি বার্সার সঙ্গে কথা বলেছেন। ‘মার্কা’ বলেছে, জুন শেষেই দি মারিয়া ফ্রি এজেন্ট হয়ে যাচ্ছেন, সেই সুযোগটা নিতে চায় বার্সা। ক্লাবটির ক্রীড়া পরিচালক মাতেও আলেমানি এরই মধ্যে দি মারিয়ার সঙ্গে চুক্তির ব্যাপারে কথা বলেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুন ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।