ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

বায়ার্নের ৩০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিল লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জুন ৮, ২০২২
বায়ার্নের ৩০ মিলিয়নের প্রস্তাব ফিরিয়ে দিল লিভারপুল

লিভারপুলের হয়ে সাদিও মানে যে দারুণ ফর্ম করেছেন এটা কেউ অস্বীকার করবে না। এই মৌসুমে ক্লাবটির হয়ে জিতেছেন দুইটি শিরোপাও।

এতকিছুর পরেও নিজ দেশ সেনেগালের জনগণের চাওয়ায় অল রেডসদের ছাড়তে চাচ্ছেন তিনি।  

ইংলিশ ক্লাব লিভারপুলে ছাড়ার ঘোষণা দেওয়ার পর থেকেই মানের পরবর্তী গন্তব্য হিসেবে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের নামই বেশি শোনা যাচ্ছে সংবাদমাধ্যমগুলোতে। এবার তাই হলো। মানেকে পেতে ৩০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছে জার্মান ক্লাবটি। কিন্তু এটি প্রত্যাখ্যান করে লিভারপুল।

মূলত বার্সেলোনায় যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছেন বায়ার্নের তারকা ফরোয়া রবের্ত লেভানডোভস্কি। তার বদলি হিসেবেই মানেকে চেয়েছে জার্মান ক্লাবটি। কিন্তু কম মূল্যের প্রস্তাব ইতোমধ্যেই প্রত্যাখ্যান করে দিয়েছে লিভারপুল। ইংলিশ ক্লাবটি মানের জন্য ৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাওয়ার জন্য অপেক্ষা করছে।

২০১৬ সালে লিভারপুলে পাড়ি জমান মানে।  সাউথ্যাম্পটন থেকে এসেই অল রেডসদের হয়ে দারুণ ফর্মে থাকেন সেনেগালের এই তারকা। ক্লাবটির হয়ে ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ ও পরের মৌসুমে প্রিমিয়ার লিগ জেতেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জুন ৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।