ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত হওয়া ম্যাচটি খেলতে চায় না ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত হওয়া ম্যাচটি খেলতে চায় না ব্রাজিল

বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার বিপক্ষে স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি আর খেলতে চায় না বলে জানিয়ে দিয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ)।

এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ব্রাজিল কোচ তিতে এবং ব্রাজিল দলের সমন্বয়ক জুনিনহো পুয়ালিস্টার সঙ্গে কথা বলার পরে ব্রাজিল ফেডারেশনের প্রধান ম্যাচটি বাতিল করার জন্য ফিফার কাছে চিঠি পাঠিয়েছে।

গত বছর সেপ্টেম্বরে ম্যাচটি নির্ধারিত সময় অনুযায়ী মাঠে গড়িয়েছিল। কিন্তু সফরকারী আর্জেন্টাইন চার খেলোয়াড় কোভিড-১৯ আইন ভঙ্গ করায় সাও পাওলোর ম্যাচটি সাত মিনিটের মধ্যে স্থগিত হয়ে যায়। ঐ সময় ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা মাঠে প্রবেশ করে আর্জেন্টাইন ঐ চার খেলোয়াড়কে মাঠ থেকে বের করে আনে।

ফিফা এরপর ম্যাচটি পুনরায় খেলার নির্দেশ দিয়েছিল ব্রাজিল ও আর্জেন্টিনাকে। কিন্তু দুই দেশের ফুটবল ফেডারেশন এই ম্যাচ খেলার বিরুদ্ধে আপিল করে সর্বোচ্চ ক্রীড়া আদালত কোর্ট ফর আরবিট্রেশন অব স্পোর্টে (সিএএস)। আগস্টে তার রায় হওয়ার কথা।

ফিফা গত ফেব্রুয়ারিতে নির্দেশ দিয়েছিল, এ বছর সেপ্টেম্বরে ম্যাচটি অবশ্যই পুনরায় খেলতে হবে ব্রাজিল ও আর্জেন্টিনাকে। যদিও ম্যাচের কোনো দিনক্ষণ ঠিক করেনি ফুটবলের নিয়ন্ত্রক এই সংস্থা।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa