ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংস যুব দলের বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
বসুন্ধরা কিংস যুব দলের বড় জয় ছবি: শোয়েব মিথুন

অনূর্ধ্ব-১৮ ফুটবল লিগে বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংস যুব দল। স্বাধীনতা ক্রীড়া সংঘকে ৭-১ গোলে উড়িয়েছে দিয়েছে তারা।

দলের হয়ে সাব্বির একাই করেছেন চার গোল; জোড়া গোল করেছেন অপূর্ব। অন্য গোলটি এসেছে মাশরাফির কাছ থেকে। স্বাধীনতার হয়ে একমাত্র গোলটি করেছেন রাজিন।

ম্যাচের শুরু থেকেই একচ্ছত্র আধিপত্য বিস্তার করে বসুন্ধরা। একের পর এক আক্রমণে স্বাধীনতার রক্ষণকে ব্যস্ত করে তোলে। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১৫তম মিনিটে সাব্বিরের গোলে এগিয়ে যায় বসুন্ধরা। এরপর ২৩তম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন অপূর্ব। পাঁচ মিনিট পরে আবারও গোল করে ব্যবধান বাড়ান সাব্বির। তার এবং অপূর্বর তাণ্ডবে প্রথমার্ধেই লণ্ডভণ্ড হয়ে যায় স্বাধীনতা। প্রথমার্ধের যোগ করা সময়ে অপূর্বর গোলে ৪-০ ব্যবধানের লিড নিয়ে বিরতিতে যায় বসুন্ধরা।  

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় বসুন্ধরা। ৭০তম মিনিটে গোল করে বসুন্ধরাকে আরও এগিয়ে নেন মাশরাফি। ৭৩তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন সাব্বির। ফলে ৬-০ গোলে এগিয়ে যায় কিংসের যুবারা। ৮৩তম মিনিটে স্বাধীনতার হয়ে শান্তনাসূচক গোলটি করেন রাজিন। যোগ করা সময়ে নিজের চতুর্থ এবং দলের সপ্তম গোলটি করেন সাব্বির।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।