ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, আছেন দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, আছেন দিবালা

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের টুইটার অ্যাকাউন্ট থেকে এক ভিডিওর মাধ্যমে স্কোয়াড জানান তিনি।

ইনজুরিতে শঙ্কা থাকলেও ২৬ সদস্যের স্কোয়াডে জায়গা হয়েছে পাওলো দিবালার।

স্কালোনির স্কোয়াডে চমক তেমন একটা নেই। তৃতীয় গোলরক্ষকের হুয়ান মূসোর সঙ্গে দ্বৈরথ জিতেছেন রুল্লি। বাকি দুই গোলরক্ষক হিসেবে এমিলিয়ানো মার্তিনেজ ও আরমানির যাওয়া চূড়ান্ত ছিল আগেই।  

সংশয় থাকলেও শেষ অবধি কাতারে যাচ্ছেন হুয়ান ফয়েথও। জুয়াকিন কোরেয়াও থাকছেন বিশ্বকাপে। মিডফিল্ডে স্কালোনির প্রথম পছন্দ জিওভান্নি লো সেলসোর ছিটকে যাওয়া নিশ্চিত হয়েছিল আগেই। তার বিকল্প হিসেবে দেখা যেতে পারে এঞ্জো ফার্নান্দেজ ও প্যালিসিওসকে।  

২২ নভেম্বর বাংলাদেশ সময় বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। পরের দুই ম্যাচে যথাক্রমে তারা মাঠে নামবে ২৬ ও ৩০ নভেম্বর মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে।  

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড-

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেস (অ্যাস্টন ভিলা), হেরোনিমো রুলি (ভিয়ারিয়াল), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট)

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা (আতলেতিকো মাদ্রিদ), গনসালো মনতিয়েল (সেভিয়া), ক্রিস্তিয়ান রোমেরো (টটেনহ্যাম হটম্পার), হেরমান পেস্সেইয়া (রিয়াল বেতিস), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), লিসান্দ্রো মার্তিনেস (ম্যানচেস্টার ইউনাইটেড), মার্কোস আকুনিয়া (সেভিয়া), নিকোলাস তাগলিয়াফিকো (লিওঁ), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল)

মিডফিল্ডার: রদ্রিগো দে পল (আতলেতিকো মাদ্রিদ), লেয়ান্দ্রো পারেদেস (ইউভেন্তুস), আলেক্সিস মাক আলিস্তের (ব্রাইটন), গিদো রদ্রিগেস (রিয়াল বেতিস), আলেহান্দ্রো গোমেস (সেভিয়া), এনসো ফের্নান্দেস (বেনফিকা), এসেকিয়েল পালাসিওস (বায়ার লেভারকুজেন)  

ফরোয়ার্ড: আনহেল দি মারিয়া (ইউভেন্তুস), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান), হুলিয়ান আলভারেস (ম্যানচেস্টার সিটি), পাওলো দিবালা (রোমা), নিকোলাস গনসালেস (ফিওরেন্তিনা), হোয়াকিন কোররেয়া (ইন্টার মিলান), লিওনেল মেসি (পিএসজি)

বাংলাদেশ সময় : ২১০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।