ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

ফুটবল

কোচের বিরুদ্ধে গিয়ে দল থেকে বাদ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
কোচের বিরুদ্ধে গিয়ে দল থেকে বাদ

গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ সার্বিয়ার মুখোমুখি হবে ক্যামেরুন। কিন্তু মাঠে নামার কয়েক ঘণ্টা আগে মূল গোলরক্ষক আন্দ্রে ওনানাকে দল থেকে বাদ দেওয়া হলো।

 

সংস্থা সংস্থা এএফপি জানিয়েছে, শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাদ দেওয়া হয়েছে ওনানাকে। কিন্তু দলটির পক্ষ থেকে কারণ নিশ্চিত করা হয়নি। তার জায়গায় আজ আফ্রিকান দলটির পোস্ট সামলাবেন সৌদি আরবের ক্লাব আভার গোলরক্ষক দেভিস এপাসি।  

প্রখ্যাত ক্রীড়া সাংবাদিক ফাব্রিজিও রোমানো এক টুইটে লিখেছেন, মূলত খেলার ধরন পছন্দ না হওয়ার কারণেই তাকে দল থেকে বাদ দিয়েছেন ক্যামেরুনের কোচ। কারণ কোচ চান 'ঐতিহ্য' বজায় রেখে খেলতে পারে এমন কাউকে। কিন্তু ওনানা তার চাহিদা পূরণ করতে পারছেন না।

২৬ বছর বয়সী ওনানা জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত ৩৪ ম্যাচ খেলেছেন। কাতার বিশ্বকাপে দলটির পছন্দের প্রথম গোলরক্ষক ছিলেন তিনি। গত সপ্তাহে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে হারা ম্যাচেও খেলেছেন ওনানা।  

গত বছর ডোপিংয়ের দায়ে ৯ মাস নিষিদ্ধ হয়েছিলেন ওনানা। এরপর সাবেক ক্লাব আয়াক্সের একাদশে জায়গা হচ্ছিল না তার। গত গ্রীষ্মে তাই সিরি আ'র জায়ান্ট ইন্টার মিলানে যোগ দেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa