ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ডিআরইউ সদস্য-পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
ডিআরইউ সদস্য-পরিবারের জন্য ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও পরিবারের জন্য ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (০৫ জানুয়ারি) ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে আমির ডেন্টালের সহযোগিতায় বিশেষজ্ঞ চিকিৎসকরা সেবা ও পরামর্শ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআরইউর সাবেক সভাপতি নজরুল ইসলাম মিঠু। ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহি উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল সার্জন ও আমির ডেন্টালের সত্ত্বাধিকারী ডা. মারুফা আক্তার ও ডিআরইউর কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ।  

অনুষ্ঠানে ডিআরইউর সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম, যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান (মিজান রহমান), অর্থ সম্পাদক মো. জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান. সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কল্যাণ উপ-কমিটির সদস্য সচিব রফিক মৃধা এবং কার্যনির্বাহী সদস্য ফারহানা ইয়াছমিন (জুঁথী), সাঈদ শিপন, মুহিববুল্লাহ মুহিব, দেলোয়ার হোসেন মহিন, ও মো. শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন।

সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ডিআরইউর সদস্য ও পরিবারের প্রায় ২০০ জন সেবা নেন।

উল্লেখ্য, ডিআরইউ ও আমির ডেন্টালের মধ্যে এক বছরের জন্য একটি স্বাস্থ্য চুক্তি সই হয়। চুক্তি অনুযায়ী, ডেন্টাল চিকিৎসার জন্য ডিআরইউ সদস্যরা ৩০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।