ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বাস্থ্য

কিশোরগঞ্জে বেড়েছে ডেঙ্গু রোগী, হাসপাতালে ভর্তি ৪৫ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
কিশোরগঞ্জে বেড়েছে ডেঙ্গু রোগী, হাসপাতালে ভর্তি ৪৫ জন ফাইল ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বেড়েছে ডেঙ্গুতে আক্রান্ত রোগী। ডেঙ্গু আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৫ জন।

 

এর মধ্যে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৯, কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ১১, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিন, নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক ও পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন রোগী ভর্তি রয়েছেন।

কিশোরগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত রোগী ১৬ জন ও ডেঙ্গু আক্রান্ত ১৪ জন রোগী ছাড়পত্র পেয়েছেন।  এছাড়া গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু রোগী কেউ মারা যাননি। কিশোরগঞ্জ জেলায় চলতি বছরের জানুয়ারি মাস থেকে অদ্যাবধি মোট ডেঙ্গু রোগী ১৩১ জন। পাশাপাশি একই সময়ে মোট ডেঙ্গু রোগী ছাড়পত্র পেয়েছেন ৮৬ জন। এছাড়া একই সময়ে ডেঙ্গু রোগী কেউ মারা যাননি। স্বাস্থ্যবিধি মেনে ডেঙ্গুতে আক্রান্ত রোগীদের হাসপাতালে কঠোর সতর্কতার সঙ্গে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। কিশোরগঞ্জ জেলার বাসিন্দা হলেও এসব রোগী রাজধানী ঢাকা ও অন্যান্য জায়গায় ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। এখন এসব ডেঙ্গু রোগী কিশোরগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।