ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

নারায়না হেলথের বিনামূল্যে হেলথ ক্যাম্প চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৪
নারায়না হেলথের বিনামূল্যে হেলথ ক্যাম্প চলছে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশের গরীব ও ক্যান্সারের রোগীদের জন্য ২দিনব্যাপী বিনামূল্যে হেলথ ক্যাম্পের আয়োজন করেছে নাহিদা হেলথ কেয়ার সার্ভিসেস। এটি ভারতের নারায়না হেলথের বাংলাদেশ প্রতিনিধি।



রাজধানীর ধানমন্ডি ১৩/এ নাহিদা হেলথ কেয়ার সার্ভিসে এ হেলথ ক্যাম্প চলছে। শনিবার এ হেলথ ক্যাম্পের শেষদিন চলছে। মূলত ক্যান্সারের রোগীরা এখানে বেশি আসছে।

ভারতের নারায়না রুডায়ালা হসপিটালসের বোন ম্যারো ট্রান্সল্যান্ট ইউনিট প্রধান এবং কনসালটেন্ট (হেমাটোলজি) ডা: সরত ডামুডার এবং রবীন্দ্রনাথ ঠাকুর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব কার্ডিওয়াক সাইন্সের ব্রেন অ্যান্ড স্পাইন সার্জন ও নিউরো সার্জারি কনসালটেন্ট ডা: পার্থ পি বিঞ্চু রোগীদের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দিচ্ছেন।

নারায়না হেলথের কান্ট্রি রিপ্রেজেনটিটিভ নাহিদা আলম বলেন, বিনামূল্যে ক্যাম্প করার মুল উদ্দেশ্য হলো জ্ঞান এবং প্রযুক্তির ট্রান্সফার। বিদেশে গিয়ে সবার পক্ষে চিকিৎসা করা সম্ভব নয়। দেশে সব শ্রেণীর সকল মানুষ যাতে ভালো চিকিৎসা পায় সেজন্য এ হেলথ ক্যাম্প।

হেলথ ক্যাম্প ছাড়াও বিনামূল্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দরিদ্র রোগীদের ভারতের স্বনামধন্য চিকিৎসকরা চিকিৎসার ব্যবস্থা করে থাকেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।