ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ক্যান্সারাক্রান্ত শিশুদের পাশে ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব

নি‍উজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৫
ক্যান্সারাক্রান্ত শিশুদের পাশে ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বৃহস্পতিবার (নভেম্বর ০৫) ‘ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব’ এর পক্ষ থেকে ঢাকা শিশু হাসপাতালের ক্যান্সার ইউনিটে চিকিৎসাধীন ক্যান্সার আক্রান্ত শিশুদের নিয়ে এক কর্মসূচির আয়োজন করা হয়। “মোমেন্ট অফ হ্যাপিনেস” নামে এই কার্যক্রম সকাল দশটায় শুরু হয়ে চলে দুপুর বারোটা পর্যন্ত।



কর্মসূচির শুরুতে ‘ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের’ উপদেষ্টা ড. পিংকি শাহ্‌, ক্লাব প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট এবং ক্লাবের বর্তমান ও সাবেক সদস্যরা বাচ্চাদের সাথে কুশল বিনিময় করে তাদের মধ্যে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন। এরপর ক্লাবের সদস্যরা বাচ্চাদের সাথে নিয়ে গল্প, ছড়া ও কবিতা আবৃত্তি করে সময় কাটান। এ সময় ক্যান্সার ইউনিটে উৎসবমুখর আবহের সৃষ্টি হয়।

মরণব্যাধি এই রোগের অসহ্য যন্ত্রণা ও ডাক্তারের দেওয়া নিয়ম কানুনই হল এই বাচ্চাদের নিত্যসঙ্গী। তাদের প্রতিটা দিনই কাটে প্রায় একইভাবে।

নিরলস চোখের অলস চাহনিগুলো যেন এক করুণ হতাশার প্রতিচ্ছবি। তাদের দৃষ্টির সীমানাও খুবই সীমাবদ্ধ। মরণব্যাধি রোগের কারণে তাদের জীবনটা আটকা পড়ে আছে হাসপাতালের কক্ষে।   এই সব শিশুদের কিছুটা আনন্দ দিতে পেরে আনন্দিত ক্লাবের সদস্যরাও।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।