ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সাতক্ষীরায় অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে চায়না-বাংলা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
সাতক্ষীরায় অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে চায়না-বাংলা গ্রুপ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরায় অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করছে চায়না-বাংলা গ্রুপ।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের চৌরঙ্গী মোড়ে সাতক্ষীরা-দুই আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি হাসপাতালটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

  

এ ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, চায়না-বাংলা হাসপাতাল আগামীতে এ অঞ্চলের মানুষের চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। হাসপাতালটি চালু হলে সাতক্ষীরা জেলা চিকিৎসা সেবায় আরো এক ধাপ এগিয়ে যাবে।

অনুষ্ঠানে সাবেক ব্যাংকার আজিজুর রহমান সভাপতিত্ব করেন। এতে তিনি ছাড়াও চায়না-বাংলা গ্রুপের সত্ত্বাধিকারী এ কে এম আনিছুর রহমান, ঢাকা ব্যাংক সাতক্ষীরা শাখার ম্যানেজার হামিদুর রহমান, বিসিক কর্মকর্তা আব্দুল ওদুদ, সমাজ সেবা কর্মকর্তা সহিদুর রহমান, চায়না-বাংলা হাসপাতালের জন্য জমি দাতা মহিউদ্দিন বিশ্বাস, মুফতি রবিউল ইসলামসহ অনেকে বক্তব্য রাখেন। হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপনের পর মোনাজাত অনুষ্ঠিত হয়।  

নির্মাণ কাজ শেষে অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জামে সমৃদ্ধ করে আগামী দুই বছর পর হাসপাতালটি উদ্বোধন করা হবে বলে চায়না-বাংলা গ্রুপের পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।