ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

ঢামেক হাসপাতালের নতুন পরিচালক নাসির উদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
ঢামেক হাসপাতালের নতুন পরিচালক নাসির উদ্দিন ঢামেকের নতুন পরিচালক নাসির উদ্দিন। ছবি: বাংলানিউজ

ঢাকা: নতুন পরিচালক হিসেবে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের দায়িত্ব নিয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেন।

নাসির উদ্দিন নতুন কর্মস্থলে যোগদানের পর হাসপাতালের চিকিৎসকসহ সব কর্মকর্তা-কর্মচারীরা তাকে অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন।



সোমবার (২৮ আগস্ট) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দেয় ঢামেক হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা।
 
ব্রি. জে. নাসির উদ্দিন ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।  

২০১৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্ব পালন করেছেন। পরে তাকে বাংলাদেশ সেনাবাহিনীতে প্রত্যাবর্তন করা হয়।
  
এর আগে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বৃহস্পতিবার (৩ আগস্ট) দেশের চারটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক পদে সেনাবাহিনীর চারজন ব্রিগেডিয়ার জেনারেলকে দায়িত্ব দেয়।  
 
সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাসির উদ্দিন বলেন, ঢামেক হাসপাতালের রোগীদের চিকিৎসা সেবার মান কীভাবে আরও উন্নত করা যায় এবং সার্বিক পরিস্থিতির উন্নয়নে সাংবাদিকসহ সবার সহযোগিতা কামনা করছি।
 
বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।