ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সিসিকের টিকা কেন্দ্র স্থানান্তর, ৩য় ডোজ ওসমানীতে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
সিসিকের টিকা কেন্দ্র স্থানান্তর, ৩য় ডোজ ওসমানীতে 

সিলেট: সিলেট সিটি করপোরেশন এলাকায় করোনা ভ্যাকসিন প্রদানে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের (সিওমেক) টিকা কেন্দ্র স্থানান্তর করা হয়েছে। হাসপাতালের ৫তলা থেকে টিকা কেন্দ্র স্থানান্তর করে নীচ তলায় আনা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) থেকে কেন্দ্র স্থানান্তরিত কেন্দ্রে শুধু মাত্র কোভিড-১৯ ভ্যাকসিনের তৃতীয় ডোজ দেওয়া হবে।

একই দিন থেকে সিলেট সিটি করপোরেশনের নীচ তলায় স্থাপিত অস্থায়ী টিকা কেন্দ্রে কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হবে।

যারা কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ও দ্বিতীয় ডোজ যথাসময়ে গ্রহণ করেননি বা টিকা গ্রহণ থেকে বাদ পড়েছেন, তারা সিলেট সিটি করপোরেশনের নীচতলায় স্থাপিত অস্থায়ী টিকা কেন্দ্রে গিয়ে টিকা নিতে পারবেন।

সিলেট সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগের এক জরুরি বিজ্ঞপ্তিতে সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে নির্ধারিত কেন্দ্রে গিয়ে টিকা নেওয়ার জন্য আহ্বান জানানো হয়।

এছাড়া কোনো নাগরিকের কোভিড-১৯ ভ্যাকসিন টিকার সনদ সংক্রান্ত প্রয়োজন হলে নগর ভবনের নীচ তলায় স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম জানান, নাগরিকদের সুবিধা বিবেচনায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৫ম তলা থেকে টিকা কেন্দ্রে কার্যক্রম স্থানান্তর করে ভবনের নীচ তলায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad