ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

সৈয়দপুরে বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩০০ রোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
সৈয়দপুরে বিনামূল্যে চিকিৎসা পেলেন ৩০০ রোগী

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।
 
সামাজিক সংগঠন ‘গরীব চিকিৎসা সেবা’র উদ্যোগে শুক্রবার (১ এপ্রিল) সকালে উপজেলা শহরের বাশঁবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্পের আয়োজন করা হয়।

 

গরীব চিকিৎসার পক্ষে মেডিক্যাল ক্যাম্পে চারজন বিশেষজ্ঞ চিকিৎসক মিলে প্রায় ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেন এবং সংস্থার পক্ষে আগত রোগীদের দেওয়া হয় বিনামূল্যে ওষুধপত্র।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাফিজুর রহমান হাফিজ। ফ্রি মেডিক্যাল ক্যাম্পে আগতদের সেবা দেন মেডিসিন বিশেষজ্ঞ ডা. নজরুল ইসলাম, গাইনি বিশেষজ্ঞ ডা. মাহেরুখ সাদী হেনা, শিশু বিশেষজ্ঞ ডা. রায়হান তারেক, মেডিসিন বিশেষজ্ঞ রাইসুল কবির প্রমুখ।  

ফ্রি মেডিক্যাল ক্যাম্পে গরীব চিকিৎসা সেবার সাধারণ সম্পাদক মো. শাহজদার নেতৃত্বে জোয়েব, রাশেদ, নেয়াজ আহমেদ, আরজুসহ ৪০ জন সদস্য উপস্থিত থেকে সেবা প্রত্যাশীদের সেবা দেন।

গরীব চিকিৎসা সেবা সৈয়দপুরের একটি সামাজিক সংগঠন। এ সংগঠনটির সদস্যরা সৈয়দপুর ও এর আশপাশের উপজেলায় গত ছয় বছর থেকে বিনামূল্যে গরীব রোগীদের সেবা দিয়ে আসছে। গরীবদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে আসছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।