ঢাকা, শনিবার, ১ আষাঢ় ১৪৩১, ১৫ জুন ২০২৪, ০৭ জিলহজ ১৪৪৫

ভারত

জাদুসম্রাট পিসি সরকারের বাড়িতে গোয়েন্দা হানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
জাদুসম্রাট পিসি সরকারের বাড়িতে গোয়েন্দা হানা

কলকাতা: ভারতের প্রখ্যাত জাদুকর পিসি সরকার জুনিয়রের বাড়িতে হানা দিলো গোয়েন্দারা। ভারতের গোয়েন্দা সংস্থা সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) গোয়েন্দারা শুক্রবার (২৯ জানুয়ারি) আচমকা হানা দেয় জাদুকরের কলকাতার দু’টি বাড়িসহ শহরের আরও চারটি জায়গায়।

 
 
সিবিআই সূত্রে খবর, বেশ কয়েক বছর আগে পিসি সরকারের সঙ্গে পশ্চিমবঙ্গের আরেকটি চিট ফান্ড কোম্পানি টাওয়ার গ্রুপের একটি বাণিজ্যিক চুক্তি হয়। যেখানে টাওয়ার গ্রুপের সঙ্গে যৌথভাবে একটি রেস্তোরাঁ খোলার কথা ছিল জাদুকর পিসি সরকারের। সেখানে নিয়মিত শো করার কথাও ছিল ভারতের এই জনপ্রিয় জাদুকরের।

ওই সময় দু’পক্ষের মধ্যে কয়েক কোটি টাকার আর্থিক লেনদেন হয়। জানা যায়, সেই সময় দু’পক্ষের মধ্যে কয়েক কোটি রুপির আর্থিক লেনদেন হয়, সেই অর্থ কোথায় গেলো এবং কাগজপত্রই বা কোথায়, এবার তার খোঁজেই শুরু হয়েছে তল্লাশি।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি থেকে পশ্চিমবঙ্গের বারাসাত কেন্দ্রের প্রার্থী হন পিসি সরকার। এ ঘটনায় কোনো রাজনৈতিক যোগ আছে কিনা সে বিষয়ে আলোচনা শুরু হয়েছে।

যদিও সিবিআই সূত্রের খবর, পিসি সরকারের বাড়িতে তল্লাশির সঙ্গে কোনো রাজনৈতিক যোগ নেই। সম্পূর্ণ আর্থিক লেনদেনের অভিযোগ খতিয়ে দেখতেই পিসি সরকারের বাড়িতে সিবিআইয়ের তরফে তল্লাশি চালানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
ভিএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।