ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

শিল্প

এশিয়ান ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো শুরু ১২ ডিসেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
এশিয়ান ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো শুরু ১২ ডিসেম্বর সংবাদ সম্মেলন-ছবি-কাশেম হারুন

ঢাকা: ১১ তম এশিয়ান ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো আগামী ১২ ডিসেম্বর শুরু হবে। সেইসঙ্গে চলবে কিডস অ্যান্ড টয়েজ এক্সপো, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার এবং বিউটি অ্যান্ড ফিটনেস এক্সপোও। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ মেলা চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

আন্তর্জাতিক আয়োজক সংস্থা কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেড সেমস্ গ্লোবাল এ মেলার আয়োজনে রয়েছে।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, আন্তর্জাতিক এই প্রদর্শনীতে প্রায় ২২০টি স্টল থাকছে। আর এই স্টলগুলো সাজানো থাকবে ইলেক্ট্রনিক্স, যোগাযোগ প্রযুক্তি, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য সেবা পণ্য, প্রসাধন সামগ্রী, গৃহসজ্জা সামগ্রী, ফ্যাশন, বিউটি ও লাইফস্টাইল পণ্য, সেবা, কারু ও হস্তশিল্প দিয়ে।

শিশুদের জন্য থাকবে বিভিন্ন রকমের খেলনা ও আনুষঙ্গিক পণ্য। এছাড়া ট্যুরিজম ও সার্ভিস উপকরণের জন্য থাকবে বিশেষ আয়োজন। ফেডারেশন অব ইন্ডিয়ান এক্সপোর্ট অর্গানাইজেশনও (এফআইইও) এই প্রদর্শনীতে অংশ নেবে।

প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদ সম্মলনে সেমস্ বাংলাদেশের গ্রুপ প্রেসিডেন্ট অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম, হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন নঈম শরীফসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৭
এমএইচ/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।