ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প

জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

জয়পুরহাট: জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে নির্মাণ শিল্পে নির্মাণ শিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে ‘শৈল্পিক নির্মাণ, রাজ মিস্ত্রির অবদান’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) দিনব্যাপী জয়পুরহাট শহরের সরকারি কলেজ রোড এলাকায় স্বপ্ন ছায়া কমিউনিটি সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন জয়পুরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বসুন্ধরা সিমেন্টের স্থানীয় ডিলার ফজলুর রহমান।

এতে স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন জয়পুরহাট পৌরসভার সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান এবং শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী আবু সাঈদ।

বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন এজিএম আশিক আহমেদ।

কর্মশালায় বক্তারা বলেন, ধারাবাহিক গুণগত মানের জন্য বর্তমানে দেশের সবচেয়ে আইকনিক প্রকল্প পদ্মাসেতু নির্মাণ প্রকল্পসহ বড় বড় স্থাপনাগুলোতে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।

কর্মশালায় ৬০ জন রাজমিস্ত্রি অংশগ্রহণ করে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের বাস্তব কাজের অভিজ্ঞতা ও তাদের নির্ভরতার কথা উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা,  এপ্রিল ২৪, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa