ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প

পিরোজপুরে ৭ দিনের এসএমই পণ্যমেলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
পিরোজপুরে ৭ দিনের এসএমই পণ্যমেলা 

পিরোজপুর: পিরোজপুর শহরে সাত দিনের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (এসএমই) আঞ্চলিক পণ্যমেলা শুরু হয়েছে। মেলা শেষ হবে শনিবার (২৯ ফেব্রুয়ারি)।

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে রোববার (২৩ ফেব্রুয়ারি) সকালে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে দেশীয় পণ্যের এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

এর আগে মেলা উপলক্ষে সকালে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

 

মেলায় ৫০টিরও বেশি স্টলে দেশে উৎপাদিত পাটজাত পণ্য, খাদ্য ও কৃষি প্রক্রিয়াজাত পণ্য, চামড়াজাত সামগ্রী, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস সামগ্রী, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য, আইটি পণ্য, প্লাস্টিক ও অন্যান্য সিনথেটিক, হস্তশিল্প, ডিজাইন ও ফ্যাশনওয়্যারসহ মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের স্বদেশী পণ্য প্রদর্শিত ও বিক্রয় করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মেলা চলবে।  

এছাড়া মেলায় প্রতিদিন সন্ধ্যায় সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত স্থানীয় ও আঞ্চলিক শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও লোকজ খেলার আয়োজন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa