ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নববর্ষে এইচপি উৎসব

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১২
নববর্ষে এইচপি উৎসব

এবারও বাংলা নববর্ষে এইচপির ইমেজিং অ্যান্ড প্রিন্টিং গ্রুপ (আইপিজি) শুরু করেছে ‘এ নববর্ষে মেতে উঠুন এইচপির সঙ্গে নতুন আনন্দে’ উৎসব।

১ এপ্রিল থেকে শুরু হওয়া এ উৎসবে নির্বাচিত এইচপি প্রিন্টার এবং আসল এইচপি প্রিন্ট কার্ট্রজি ক্রয়ের সঙ্গে ক্রেতারা পাবেন নিশ্চিত সব আকর্ষণীয় পুরস্কার।

এ উৎসব ৩০ এপ্রিল পর্যন্ত চলবে।

এ উৎসবের সময় ক্রেতারা এইচপি পণ্য কিনলেই পাবেন এইচপির লোগো সম্বলিত কে-ক্রাফটের এক্সক্লুসিভ ফতুয়া, পোলো শার্ট, গ্লাস, পানির বোতল, নোটপ্যাড, আগোরা ভাউচার কিংবা আকর্ষণীয় এইচপি ম্যাজিক মগ।

এ সব উপহার পেতে নির্বাচিত পণ্যের বাক্সের গায়ের উৎসব স্টিকারটি দেখে নিতে হবে। প্রিন্টারের ক্ষেত্রে শুধু ক্রয়-রশিদ দেখিয়ে নিকটস্থ নির্ধারিত রিডেম্পশন সেন্টার থেকে উপহার সংগ্রহ করা যাবে।

এদিকে প্রিন্ট কার্টিজ ক্রয়ের ক্ষেত্রে উপহার সংগ্রহ করতে উৎসব স্টিকার কেটে নিতে হবে। এরপর কুপন সংগ্রহ করে এইচপি অনুমোদিত রিডেম্পশন সেন্টারে জমা দিতে হবে। সারাদেশের মোট ৪২টি রিডেম্পশন সেন্টার থেকে ক্রেতারা তাদের উপহার সংগ্রহ করতে পারবেন।

এ ছাড়াও উৎসবের বিস্তারিত তথ্য জানা যাবে নিকটস্থ এইচপি ডিলার, রিসেলার ও রিডেম্পশন সেন্টারে। হ্যালো: ০১৭৩০০ ১৩৮২৬।

বাংলাদেশ সময় ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।