ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

তালতলায় কমপিউটার সেবাকেন্দ্র

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০১২
তালতলায় কমপিউটার সেবাকেন্দ্র

দেশের সুপরিচিত আইটি মার্কেট আগারগাঁও এর আইডিবি ভবনের কাছেই তালতলায় নিজস্ব সার্ভিস সেন্টার চালু করল কমপিউটার সোর্স। ২ মার্চ এ সেবাকেন্দ্রের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাইয়্যেদা মাজেদা মেহের নেগার।



আনুষ্ঠানিকতার মধ্য দিয়েই নতুন এ সেবা পয়েন্টের যাত্রা শুরু হয়। এ অনুষ্ঠানে বিসিএস সভাপতি ফয়েজ উল্যাহ খান, কমপিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ, নির্বাহী পরিচালক শামসুল হুদা, পরিচালক এইউ খান জুয়েল এবং শাফাকাতুল বদর ছাড়াও প্রতিষ্ঠানের শাখা ব্যবস্থাপক এবং বিভিন্ন কমপিউটার বিপণন প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পশ্চিম কাফরুলের বেগম রোকেয়া স্মরণীর ২২০/ডি/৪/৩ নম্বর হোল্ডিংয়ের দ্বিতীয় তলার প্রায় তিন হাজার স্কয়ার ফিট জায়গায় গড়ে তোলা হয়েছে কমপিউটারভিত্তিক এ নতুন সেবাকেন্দ্র। ফলে এখন থেকে লালমাটিয়ার সর্ভিস সেন্টারের সঙ্গে এখান থেকেও ক্রেতা-বিক্রেতারা কমপিউটার সোর্সের প্রতিটি পণ্যের বিক্রয়োত্তর সেবা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময় ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।