ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রকমারি ডটকমে রিভিউ কনটেস্ট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১২
রকমারি ডটকমে রিভিউ কনটেস্ট

অনলাইন বিপণন প্রতিষ্ঠান রকমারি ডটকমের উদ্যোগে ভিন্নধর্মী বুক রিভিউ প্রতিযোগিতা শুরু হয়েছে। এরই মধ্যে শুরু হওয়া প্রতিযোগিতায় দু ক্যাটেগরিতে বিজয়ী নির্ধাচন করা হবে।



পাঠক এবং বিচারকদের ভোটে নির্বাচিত শ্রেষ্ঠ রিভিউকারীকে দেওয়া হবে ১০ হাজার টাকা মূল্যের বই এবং রকমারি ডটকম থেকে প্রতিবার কেনকাটায় ৩০ ভাগ মূল্যছাড়েরসুবিধা।

এ ছাড়া প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় সেরা রিভিউয়ার পাবেন যথাক্রমে ৫ হাজার ও ২ হাজার টাকার পছন্দের বই এবং চতুর্থ থেকে দশম স্থান পাওয়া প্রত্যেকে পাবেন ১ হাজার টাকার বই।

এ ছাড়াও দ্বিতীয় থেকে দশম স্থান পাওয়া প্রত্যেক রিভিউয়ার সমগ্র-২০১২ সালেই রকমারি থেকে ২৫ ভাগ মূল্যছাড়ে বই কিনতে পারবেন। পাঠকদের ভোটে নির্বাচিত শীর্ষ রিভিউগুলোকেও আলাদাভাবে পুরস্কৃত করা হবে।

এক্ষেত্রে শীর্ষ ১০ রিভিউয়ারের প্রত্যেকেই ২ হাজার টাকার পছন্দের বই পুরস্কার পাবেন। এ প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ থাকছে ৩০ এপ্রিল পর্যন্ত। রকমারি ডটকমের মাধ্যমে দেশের যেকোনো প্রান্ত থেকে বই অর্ডার দেওয়া যায়। আর স্থানভেদে ২ থেকে ১০ দিনের মধ্যে গ্রাহকের ঠিকানায় বই পৌঁছে দেওয়া হয়।

এ সেবায় বই হাতে পাওয়ার পর অর্থ পরিশোধ করার সুযোগ আছে। এ প্রতিযোগিতার বিস্তারিত তথ্য জানা যাবে (www.facebook.com/events/417101701649233) এ ঠিকানায় পাওয়া যাবে। এ ছাড়াও (www.rokomari.com) এ সাইটেও প্রতিযোগিতার সম্পর্কে জানা যাবে।

বাংলাদেশ সময় ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।