ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেলে ‘সবাই’ প্যাকেজ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২
এয়ারটেলে ‘সবাই’ প্যাকেজ

দেশের মোবাইল ফোন গ্রাহকদের জন্য এয়ারটেল নিয়ে এলো অভিনব এবং নতুন প্রিপেইড প্যাকেজ ‘সবাই’। এ সেবার আওতায় বাংলাদেশে এয়ারটেলের ৬০ লক্ষাধিক গ্রাহক, এয়ারটেলের সব গ্রাহক ছাড়াও অন্য যেকোনো একটি অপারেটরের সব কটি নম্বর রাখতে পারবেন এফএনএফ হিসেবে।



বাংলাদেশে এ ধরনের উদ্যোগ এটাই প্রথম বলে জানিয়েছে এয়ারটেল। এর মাধ্যমে এয়ারটেল গ্রাহকেরা অন্য যেকোনো একটি অপারেটরকে রাখতে পারবেন নিজের এফএনএফ সার্কেলে, অন্য সব এয়ারটেল গ্রাহকদের সঙ্গে। এয়ারটেল গ্রাহকেরা সেই নির্দিষ্ট অপারেটরের সব কটি নম্বরে এফএনএফ ট্যারিফে (৬৫ পয়সা/মিনিট) কথা বলতে পারবেন।

এয়ারটেল বাংলাদেশের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক ক্রিস টবিট জানান, দেশের তারুণ্যের অগ্রদূত ব্র্যান্ড হিসেবে এয়ারটেল মনে করে একসঙ্গে সবাই মিলে অসাধারণ কিছু অর্জন করা সম্ভব।

‘সবাই’ এমন একটি প্যাকেজ যার মাধ্যমে বাংলাদেশে প্রথমবার এয়ারটেল গ্রাহকেরা অন্য যেকোনো একটি অপারেটরের সব নম্বর নিজের এফএনএফ তালিকায় রাখতে পারবেন। এ অভিনব সেবায় (৬৫ পয়সা মিনিটে) সাশ্রয়ী ট্যারিফ অন্য সব অপারেটরের ব্যবহারকারীদেরও দৃষ্টিআকর্ষণ করবে। ভোক্তারা এর মাধ্যমে সব বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার স্বাধীনতা উপভোগ করতে পারবেন।

‘সবাই’ প্যাকেজের সেবা পেতে এয়ারটেল গ্রাহকেরা বিনামূল্যে নিবন্ধনের সুযোগ পাবেন। এ জন্য ইংরেজিতে ‘এস’ লিখে (৭৩৫৩) সম্বরে এসএমএস করতে হবে। আর অন্য একটি অপারেটরকে বিনামূল্যে এফএনএফ হিসেবে নির্বাচন করতে অপারেটরের নামের সংক্ষিপ্ত রূপ কিংবা প্রথম দুই হরফ লিখে এসএমএস করতে হবে (৭৩৫৩) নম্বরে। এরপর থেকে নির্বাচিত অপারটরের যেকোনো নম্বরে ৬৫ পয়সা মিনিটে কথা বলা যাবে।

বাংলাদেশ সময় ২১২৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।