ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইমাজিন কাপে জিপিআইটি

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১২
ইমাজিন কাপে জিপিআইটি

বিশ্বব্যাপী ইমাজিন কাপ আয়োজনের মাধ্যমে মাইক্রোসফট প্রযুক্তিপ্রেমী শিক্ষার্থীদের জন্য সম্ভাবনার দুয়ার খুলে দিচ্ছে। ইমাজিন কাপের সূচনা ২০০৩ সালে।

আয়োজক সূত্র এ তথ্য জানিয়েছে।

এ বছর মাইক্রোসফট বাংলাদেশকে উৎসাহিত করতে এ আয়োজনে যুক্ত হলো জিপিআইটি। ১৯ এপ্রিল এ দু প্রতিষ্ঠানের মধ্যে এ বিষযে সমঝোতা চুক্তি সই হয়। এর মাধ্যমে ইমাজিন কাপ ২০১২ বাংলাদেশ পর্বের স্পন্সর হলো জিপিআইটি।

এ চুক্তি অনুযায়ী জাতীয় পর্যায়ে বাংলাদেশ চাম্পিয়ান দলের ‘ঢাকা-সিডনি-ঢাকা’ বিমান টিকেট প্রদান এবং অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতা করবে জিপিআইটি।

এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জিপিআইটি থেকে উপস্থিত ছিলেন জিপিআইটির প্রধান নির্বাহী পিটার এন্থনি ড্যানিয়াল, মার্কেটিং প্রধান বির্জিট হোল্সকোগ এবং ব্র্যান্ড উচ্চপদস্থ নির্বাহী মেহেদী হাসান মারুফ এবং মাইক্রোসফট বংলাদেশের পাবলিক সেক্টর প্রধান কেএম ইমরান-আল-আমিন, এন্টারপ্রাইজ সেলস প্রধান মোহাম্মদ আসিফ, বিজনেস ডেভলপমেন্ট প্রধান আতিকুর রহমান, ডেভলপার ইভাঞ্জালিস্ট অমি আজাদ এবং অ্যান্টি পাইরেসি ম্যানেজার জিয়া-উস-সামস আহমদ।

বাংলাদেশ সময় ২২০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।