ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঈদুল আজহায় ওয়েবসাইটে স্বাস্থ্য ও রূপচর্চা নিয়ে আয়োজন

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০
ঈদুল আজহায় ওয়েবসাইটে স্বাস্থ্য ও রূপচর্চা নিয়ে আয়োজন

ঈদুল আজহা উপলক্ষে স্বাস্থ্য ও রূপচর্চা বিষয়ক বিশেষ আয়োজন করেছে ইহেলথ২৪ ডটকম ডটবিডি সাইটটি। এতে ঈদুল আজহায় খাদ্যাভাস, স্বাস্থ্য সচেতনতা, কোরবানির ওপর টিপস ও পরামর্শ দেওয়া হয়েছে।



আরও থাকছে ঈদের সাজসজ্জা, রূপচর্চা এবং ঈদ রেসিপি সংক্রান্ত বিভিন্ন তথ্য পাওয়া যাবে। উল্লেখ্য, বাংলাভাষায় প্রকাশিত এ ওয়েবসাইটে জরুরী চিকিৎসা, রোগ সতর্কীকরণ, বিভিন্ন রোগের লক্ষণ, স্বাস্থ্য বিষয়ক পরামর্শ ও টিপস পাওয়া যাবে।

এছাড়াও বিভিন্ন ডাক্তার, প্যাথলজী, হাসপাতাল, ঔষধ প্রস্তুককারকের ঠিকানা, জরুরী সাহায্যের বিভিন্ন প্রতিষ্ঠানের ফোন নম্বর পাওয়া যাবে। জরুরী রক্তে সংগ্রহের জন্য অনলাইন ব্ল্যাড ব্যাংকের ডাটাবেজও আছে।

উল্লেখ্য, এ সাইটে যে কোনো আগ্রহী রক্ত দেওয়ার জন্য ডাটা অ্যান্ট্রি করতে কিংবা রক্তদাতার অনুসন্ধান করতে পারবেন। আর রক্তদাতার প্রয়োজনে নোটিশ বোর্ডের মাধ্যমে বিনামূল্যে আবেদনও করা যাবে। আগ্রহীরা www.ehealth24.com.bd এ সাইটে বিস্তারিত তথ্য পাবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ১২৩৮, নভেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।