ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন গেম আবহ নিয়ে আসছে প্লেস্টেশন থ্রি

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১০
নতুন গেম আবহ নিয়ে আসছে প্লেস্টেশন থ্রি

এ মুহূর্তে সনি প্লেস্টেশন থ্রি’র অভিনব গেমের আগাম ঘোষণা দিয়ে গেমপ্রেমীদের মাঝে উত্তেজনা সৃষ্টি করেছে। উল্লেখ্য, আসছে ১২ ডিসেম্বর পিএসথ্রি সমর্থিত বিশেষ বৈশিষ্ট্যের এ গেম প্রকাশ পাবে।



উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস কনভেনশন সেন্টারে ১৭ নভেম্বর শুরু হয়েছে জাঁকজমক টিভি ভিডিও গেম অ্যাওয়ার্ড ২০১০ সালের প্রদর্শনী। এ প্রদর্শনীতে স্থান পেয়েছে মনোনয়নপ্রাপ্ত বিশ্বের তালিকাভুক্ত সেরা সব গেমগুলো।

জয়স্টিক সংবাদমাধ্যমে প্রকাশ, এ অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠান সমাপ্ত হবে ১১ ডিসেম্বর। আর পরের দিন ১২ ডিসেম্বর নতুন এ গেম সাধারণের জন্য উন্মুক্ত করা হবে। তবে এ গেমের নাম কী হবে তা এখনও নিশ্চিত করা হয়নি। এছাড়া সনির আগাম এ গেমের নিমন্ত্রিত ইমেজে কোনো দূর্বোধ্যতার আভাস প্রত্যক্ষ করা যায়নি।

নামহীন এ গেমের ব্যাকগ্রাউন্ডে প্রদর্শিত ছবিতে আছে প্রচলিত টেক্সট এবং প্লেস্টেশন গেম প্যাড বাটন। এ গেম প্যাডের জাদুর ছোঁয়া পেতেই অপেক্ষার প্রহর গুণছেন গেমপ্রেমীরা।

এরই মধ্যে সনির অপ্রকাশিত শিরোনামের এ গেমের বিষয়বন্তুর তালিকা প্রকাশ করেছে। যার মধ্যে আছে আনচার্টেড থ্রি, সোকোম৪, কিলজোন থ্রি, মটরস্টোর্ম অ্যাপোক্যালিপস। উল্লেখ্য, সনি শুধু নিশ্চিত করেছে এ গেমটি স্টেরিওস্কোপিক থ্রিডি এবং মাল্টিপ্লেয়ার গেমিং সুবিধা সমর্থন করবে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৭২১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।