ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোনের নতুন সদরদপ্তরের আনুষ্ঠানিক উদ্বোধন

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১০
গ্রামীণফোনের নতুন সদরদপ্তরের আনুষ্ঠানিক উদ্বোধন

২৩ নভেম্বর বিকেলে রাজধানীর বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের নতুন সদরদপ্তর ‘জিপি হাউস’ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। এ উদ্দেশ্য গত ২২ নভেম্বর টেলিনর গ্রুপের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা জন ফ্রেডরিক বাকসাস ঢাকায় এসেছেন।



ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী রাজি উদ্দিন আহমেদ রাজু ঢাকার বসুন্ধরায় অবস্থিত জিপি হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, তথ্য এবং যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইয়াফেস ওসমান এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও টেলিযোগাযোগ খাতের সঙ্গে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তারাও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জিপি হাউসের উদ্বোধন প্রসঙ্গে গ্রামীণফোনের জনসংযোগ কর্মকর্তা মো. হাসান বাংলানিউজকে জানান, ২৩ নভেম্বর বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় বসুন্ধরাস্থ অত্যাধুনিক অবয়বে জিপি হাউসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় গ্রামীণফোনের সিইও ওডবার হেশজেদাল ছাড়াও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা গ্রামীণফোনের শতকরা ৫৫.৮০ ভাগ শেয়ার এখন টেলিনর গ্রুপের মালিকানায় আছে। অন্যদিকে ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংকের সহযোগী প্রতিষ্ঠান গ্রামীণ টেলিকম করপোরেশনের মালিকানা আছে শতকরা ৩৪.২০ ভাগ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৯০৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।