ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেলে চার্জ ছাড়াই ফেসবুক সুবিধা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৩
এয়ারটেলে চার্জ ছাড়াই ফেসবুক সুবিধা

এয়ারটেল বাংলাদেশের গ্রাহকদের জন্য একটি বিশেষ ইন্টারনেটভিত্তিক সেবা চালু করেছে। এয়ারটেল গ্রাহকেরা এখন তাদের মোবাইল ফোন থেকেই বিনামূল্যে ফেসবুক ব্যবহার করতে পারবেন।



ফলে গ্রাহকেরা আরও দ্রুত এবং সাশ্রয়ীভাবে যে কোনো স্থান থেকে তাদের প্রিয়জন এবং বন্ধুদের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে পারবেন।

বিনামূল্যে ফেসবুক ব্যবহার করার জন্য এয়ারটেল গ্রাহকদেরকে তাদের মোবাইল ফোন থেকে লগইন করতে হবে (0.facebook.com) এ লিঙ্কে।

এ সেবার আগ্রহীরা (0.facebook.com) এ লিঙ্কের মাধ্যমে সাধারণ গ্রাহকেরা (m.facebook.com) এ মোবাইল সাইটের সব প্রাথমিক বৈশিষ্ট্য উপভোগ করতে পারবেন।

এ জন্য গ্রাহকেরা সাধারণ ফেসবুক ব্যবহারের মতোই এর মাধ্যমে স্ট্যাটাস আপডেট, নিউজ ফিড, পোস্ট লাইক বা কমেন্ট করতে পারবেন। এ ছাড়াও মেসেজ পাঠাতে বা গ্রহণ করা ছাড়াও বন্ধুদের ওয়ালে লিখতে পারবেন।

এয়ারটেল গ্রাহকেরা কোনো ধরনের চার্জ ছাড়াই এ বিশেষ ফেসুবক লিঙ্ক সুবিধা পাবেন। নিজেদের মোবাইল ফোন থেকে গ্রাহকেরা যদি ক্লিক করে কোনো ছবি দেখতে চান বা অন্য কোনো মোবাইলনির্ভর সাইট ব্রাউজ করতে চান শুধু তখনই নির্ধারিত সেবাব্যয় প্রযোজ্য হবে। আরও জানতে (www.bd.airtel.com) এ সাইটে তথ্য পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৭৪৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।