ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

টুইটারে বেশি বন্ধু খোঁজার ফিচার

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৩
টুইটারে বেশি বন্ধু খোঁজার ফিচার

নতুন একটি বিভাগ অন্তর্ভূক্ত হচ্ছে টুইটারে, এ নিয়ে এখন পরীক্ষা নিরীক্ষার কাজ চলছে। ব্যবহারকারীদের বেশি বন্ধু সহজভাবে খুঁজে পাওয়ার সুবিধা করে দিতেই টুইটারের এ পরিকল্পনা।

ক্যালিফোর্নিয়ায় ব্লুমবার্গ নেক্সট বিগ থিং সম্মেলনে টুইটার পণ্যের ভাইস প্রেসিডেন্ট মাইক্যাল সিপপে ফিচারটির ঘোষণা দেয়। যে সময়ে ‍তিনি বলেন এটি আরও বন্ধু সহজে খুঁজতে সাহায্য করবে। যদি তোমার অধিকাংশ অনুসারী যারা সবাই একজনকে পর্যায়ক্রমে অনুসরণ করে, তবে টুইটার সে বিষয়ে অবগত করতে সরাসরি বার্তা পাঠাবে যেসব বার্তা পেজে সরাসরি দৃশ্যমান হবে। কিন্তু কবে নাগাদ টুইটারের সার্বজনীন ব্যবহারকারীরা সেবাটি উপভোগ করতে পারছে সে বিষয়ে কোনো ইঙ্গি দেয়নি মাইক্যাল।

টুইটারের বর্তমান সদস্য সংখ্যা ৫০০ মিলিয়নের বেশি সানফ্রানসিসকোর এ প্রতিষ্ঠান আকর্ষনীয় সেবা প্রচলনের মাধ্যমে সদস্য সংখ্যা বাড়ানোর প্রত্যাশা করছে। তাদের এ ধরনের কার্যক্রম একই অঙ্গনের আরেকটি শীর্ষ সামাজিক মাধ্যম ফেসবুককে উদ্বুদ্ধ করবে এমন মন্তব্য করছে অনেকেই।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১৯, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।